1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
অক্ষয় আমায় ব্যবহার করেছে: শিল্পা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন




অক্ষয় আমায় ব্যবহার করেছে: শিল্পা

অনলাইন ডেস্ক:
    আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৫:৪২ অপরাহ্ন

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। অভিনয় জীবনে বহু অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে তার। রাবীনা ট্যান্ডন, শিল্পা শেঠি থেকে শুরু করে প্রিয়াংকা চোপড়া, ক্যাটরিনা কাইফসহ অনেক অভিনেত্রীদের সঙ্গেই তিনি সম্পর্কে ছিলেন বলে জোর গুঞ্জন ছিল বলিপাড়ায। তাকে ক্যাসানোভা হিসেবেই চিনতেন অনেকে। আবার সম্পর্কে ইতি টেনে মনও ভেঙেছেন তিনি।

রাবীনা ট্যান্ডন এর সঙ্গে বাগদান হয়েও বিচ্ছেদ হয়ে যায়। তারপরে রাবিনা নাকি খুবই ভেঙে পড়েছিলেন। শিল্পা শেঠির একই অভিজ্ঞতা হয়েছিল।

একটি সংবাদমাধ্যমে শিল্পা শেঠি বলেছেন, অক্ষয় কুমার যে আসলে তার হৃদয়ের সঙ্গে খেলা করেছেন সেই বিষয়টি মেনে নিতেই তার খুব কষ্ট হয়েছিল।

 

শিল্পার সঙ্গে থাকাকালীন নাকি অন্য আরেকটি সম্পর্কেও ছিলেন অক্ষয়। শিল্পা বলেন, আমি ভাবতেও পারিনি আমার সঙ্গে থাকাকালীন আরো একটি সম্পর্ক ছিল। অক্ষয় কুমার আমায় ইচ্ছে করে ব্যবহার করেছে এবং সময়মত অন্য আর একজনকে পেয়ে যাওয়ার পর আমায় ছেড়ে দিয়েছে।শিল্পা আরও বলেন, আমি একমাত্র অক্ষয়ের বিষয়ে সত্যিই দুঃখ পেয়েছিলাম। কিন্তু আমি নিশ্চিত ও এই সমস্ত কিছু ফিরে পাবে। অতীত সহজে ভোলা যায় না। তবে আমি খুশি যে আমি খুব তাড়াতাড়ি এগিয়ে যেতে পেরেছি। আমি ওর সঙ্গে আর ভবিষ্যতে কোনদিন কাজ করবো না।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020