1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
অফিসে ডেকে নিয়ে চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন




অফিসে ডেকে নিয়ে চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ

Banglanews24ny
    আপডেট : ২৫ জুলাই ২০২০, ৩:২৫:১২ অপরাহ্ন

চাকরির সপ্ন দেখিয়ে বাড্ডায় অফিসে ডেকে নিয়ে এক তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগ উঠেছে।এই ঘটনায় সহযোগিতার অভিযোগে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে মূল আসামি এখনো পলাতক রয়েছে। শনিবার (২৫ জুলাই) দুপুরে তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম বলেন,

মেয়েটির বাড়ি পটুয়াখালী। উচ্চমাধ্যমিক পাস ওই তরুণী কয়েকদিন আগে চাকরির জন্য ঢাকায় আসেন। তিনি বাড্ডার হোসেন মার্কেটের পেছনে ময়নারবাগ এলাকায় এক আত্মীয়ের বাসায় উঠেন। সেখানেই এক ব্যক্তির সঙ্গে তার পরিচয় হয়। সেই ব্যক্তি তাকে প্রগতি সরণির শেল্টার সিকিউরিটি সার্ভিসেস বিডি লিমিটেডে চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দেন। এর মধ্যে তরুণী একটি অনলাইন শপিং গ্রুপের সঙ্গেও যুক্ত হন।এরপর গত ১৭ জুলাই তাকে প্রগতি সরণির গ ৯৭/১ নম্বর এই ভবনের চারতলার ওই কোম্পানির অফিসে নিয়ে যান।

মামলার বরাত দিয়ে ওসি আরো বলেন, ওই ব্যক্তি অফিসের দরজা বন্ধ করে তরুণীকে ধর্ষণ করেন এবং দ্বিতীয় আসামি অপারেশন ম্যানেজার শহিদুল হক (৪৫) রুমের দরজা বাইরে থেকে তালা মেরে দেন। সিকিউরিটি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর জাহিদ হাসানও ধর্ষণে সহায়তা করেন।দুপুর আড়াইটার দিকে তরুণী লজ্জায় কাউকে কিছু না বলে বাসায় ফিরে যান এবং অনলাইন শপিং গ্রুপের সহকর্মীদের কাছে ঘটনা খুলে বলেন। সহকর্মীরা তকে নিয়ে শুক্রবার রাতে বাড্ডা থানায় এসে ঘটনার বিস্তারিত জানায় এবং ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন বলে জানান ওসি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020