1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
অভিনব এক প্রতারণা বিকাশ অ্যাকাউন্ট হ্যাক করার
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৩০ অপরাহ্ন




অভিনব এক প্রতারণা বিকাশ অ্যাকাউন্ট হ্যাক করার

বিশেষ প্রতিনিধি
    আপডেট : ২২ জুলাই ২০২০, ৩:৫৭:৫৭ পূর্বাহ্ন

চাঁদপুর শহরের বাসিন্দা তপন কুমার দাস। তিনি ঢাকার বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানে মালামাল পৌছে দেওয়ার কাজ করেন। লকডাউনের কারণে গত চার মাস ধরে নিজ এলাকায় অবস্থান করছেন। গত ১২ জুলাই ঘুম থেকে উঠে দেখেন তার মোবাইল ফোনে বিকাশ অ্যাকাউন্ট থেকে ১৮০০ টাকা আসার একটি মেসেজ বা বার্তা।এ অবস্থায় বার্তা প্রেরকের মোবাইল নম্বরে (০১৮১৩-৩৮৯৬৪১)ফোন করে বিষয়টি জানালে ওই ব্যক্তি পাল্টা অকথ্য ভাষায় তাকে গালিগালাজ করেন এবং ১৮ হাজার টাকা হ্যাক করে নেওয়ার মিথ্যা অভিযোগ তোলেন।

একপর্যায়ে তিনি বার্তা প্রাপকের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া ছাড়া তাকে পুলিশে দেওয়ার হুমকি দেন। তবে দ্রুত দাবিকৃত ১৮ হাজার টাকা পাঠালে তা পুনর্বহালের আশ্বাস দেন। এ অবস্থায় তপন কুমার গত ১৬ জুলাই চাঁদপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।এ ব্যাপারে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মশিউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,

বিকাশ অ্যাকাউন্ট নিয়ে প্রতারণার শেষ নেই। প্রতিনিয়ত মানুষ নানাভাবে প্রতারিত হচ্ছে।তিনি বলেন, এসব প্রতারণার সঙ্গে বিকাশের অনেক এজেন্ট জড়িত বলে প্রমাণ রয়েছে। তপন কুমারের অভিযোগ সম্পর্কে তিনি বলেন, প্রতারকের অবস্থান রাজধানীর দক্ষিণখানের জামতলা এলাকায়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020