1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হলো আরও ২২ কোটি রুপি
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন




অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হলো আরও ২২ কোটি রুপি

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ২৮ জুলাই ২০২২, ১২:১৩:৫৯ পূর্বাহ্ন

পশ্চিমবঙ্গের তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের আরেকটি ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ নগদ রুপি উদ্ধার করেছেন ইডি গোয়েন্দারা। বুধবার (২৭ জুলাই) রাত সোয়া দশটা পর্যন্ত ব্যাংকের তিনটি মেশিনে টাকা গণনা করে পাওয়া তথ্য থেকে জানা যাচ্ছে, উদ্ধার হওয়ার রুপির পরিমাণ প্রায় ২৩ কোটি।

এর আগে গত শনিবার কলকাতার টালিগঞ্জের ফ্ল্যাট থেকে ২১ কোটি ৯০ লাখ টাকা উদ্ধার হয়েছিল অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে। দুই দফায় অর্পিতার কাছ থেকে প্রায় ৪১ কোটি রুপি উদ্ধার করলেন ইডি গোয়েন্দা দল। তবে এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত ভারতীয় সময়ে রাত সাড়ে ১০টায় গোয়েন্দারা বলছেন, টাকা গণনার কাজ শেষ হয়নি। গুণতে গুণতে ভোর হয়ে যেতে পারে। গোটা ঘটনায় তৃণমূল কংগ্রেস চরম অস্বস্তিতে পড়েছে। এদিকে পার্থ এবং অর্পিতাকে দ্বিতীয় দিনের মতো জেরা চালিয়ে যাচ্ছেন গোয়েন্দারা।

সংশ্লিষ্ট সূত্র বলছে, একদিনের জেরায় যে চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন গোয়েন্দারা, তার ওপর ভিত্তি করে বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালাচ্ছেন সংশ্লিষ্ট দফতরের গোয়েন্দারা। ‌ অর্পিতার নামে কলকাতা এবং রাজ্যের বিভিন্ন জায়গায় বিপুল পরিমাণ সম্পদের হদিস পেয়েছেন গোয়েন্দারা। চলছে সেখানেও তল্লাশি। মনে করা হচ্ছে, আরও বিপুলসংখ্যক টাকা উদ্ধার করা সম্ভব হবে। ‌




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020