1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে ‘ব্ল্যাক ওয়ার’
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪২ অপরাহ্ন




অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে ‘ব্ল্যাক ওয়ার’

বিনোদন ডেস্ক :
    আপডেট : ২৪ জানুয়ারী ২০২৩, ১০:৩২:২৮ অপরাহ্ন

আগামী ১০ ফেব্রুয়ারি আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম ২: ব্ল্যাক ওয়ার’ অস্ট্রেলিয়ায় রিলিজের মাধ্যমে বিশ্বব্যাপী রিলিজিং কার্যক্রম শুরু হতে যাচ্ছে বলে জানান ‘ব্ল্যাক ওয়ার’র কাহিনিকার, পরিচালক ও প্রযোজক সানী সানোয়ার।

এরই মধ্যে অস্ট্রেলিয়ায় সিনেমাটি মুক্তির সকল প্রস্তুতি সম্পন্ন করেছে পরিবেশনা সংস্থা বঙ্গজ ফিল্মস অষ্ট্রেলিয়া।

সানী সানোয়ার বলেন, ‘ব্ল্যাক ওয়ার’র বিশ্বব্যাপী রিলিজিং কার্যক্রম শুরু হতে যাচ্ছে। অস্ট্রেলিয়া আমাদের দ্বিতীয় বৃহত্তম (যুক্তরাষ্ট্র প্রথম) মার্কেট হিসেবে বিশেষ গুরুত্ব পেয়ে থাকে। আশা করি সিনেমাটি সেখানে বসবাসরত বাংলা ভাষাভাষীদের মন জয় করবে।”

অস্ট্রেলিয়া প্রবাসী অভিনেতা তাসকিন রহমান আর সাদিয়া নাবিলার দুর্দান্ত অভিনয় অস্ট্রেলিয়ার দর্শকদের জন্য বাড়তি উৎসাহ যুগিয়েছে। পুলিশ অ্যাকশন থ্রিলারটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশন এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।

মাইম মাল্টিমিডিয়া সহ-প্রযোজিত এবং ঢাকা ডিটেকটিভ ক্লাবের সহযোগিতায় নির্মিত ‘ব্ল্যাক ওয়ার’-এ অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, খালিদুর রহমান রুমী, ইমরান সওদাগর, খশরু পারভেজ প্রমুখ। চিত্রনায়িকা ববি হকের একটি বিশেষ উপস্থিতি পাওয়া যাবে একটি গানে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020