1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
অস্ট্রেলিয়ায় স্থায়ী হচ্ছেন নুসরাত ফারিয়া
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৫২ অপরাহ্ন




অস্ট্রেলিয়ায় স্থায়ী হচ্ছেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক:
    আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২০, ৯:৩১:৫৫ পূর্বাহ্ন

অনেকদিন ধরেই পর্দায় নেই অভিনেত্রী ও উপস্থাপিকা নুসরাত ফারিয়া। তবে হাতে বেশ কিছু সিনেমার কাজ থাকলেও করোনার কারণে পর্দায় দেখা মিলছে না। এরইমধ্যে জানা গেলো দেশ ছেড়ে সুদূর অস্ট্রেলিয়ায় স্থায়ী হতে যাচ্ছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া সম্প্রতি এমন খবরই প্রকাশ করেছে।

সাত বছরের প্রেম শেষে গেল মার্চ মাসে প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বাগদান সেরেছেন এই নায়িকা। সবকিছু ঠিক থাকলে আসছে ডিসেম্বরেই জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। আর বিয়ের পরই স্থায়ী হবেন অস্ট্রেলিয়ায়। টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথাই জানালেন ফারিয়া। সেই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘পরিকল্পনা রয়েছে ডিসেম্বরের শেষের দিকে বিয়ে করার। আশা করি সেসময় করোনা পরিস্থিতি ভালো হয়ে উঠবে। আমরা তার পরে অস্ট্রেলিয়ায় স্থায়ী হওয়ার কথা ভাবছি।’

অস্ট্রেলিয়া যাওয়ার বিষয়ে জানালেও এরপর শোবিজে কাজ করবেন কি না সেই বিষয়ে কিছু জানাননি তিনি।

এরমধ্যে অনেককেই দেখা গিয়েছে বিয়ে করে শোবিজে অনিয়মিত হয়ে পড়েছেন কিংবা শোবিজ ছেড়েছেন। অনেকে আবার হারিয়েও গিয়েছেন। অনেকে দেশের বাইরে স্থায়ী হয়ে সংসার ধর্মে মন দিয়েছেন। নুসরাত ফারিয়ার ভবিষ্যত কি সেটা হয়তো সময়ই বলে দেবে!

১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্মগ্রহণ করেন নুসরাত ফারিয়া। আর জে হিসেবে শোবিজে পথ চলা শুরু করেন। এরপর তাকে দেখা গেছে উপস্থাপনায়, মডেলিংয়ে। তবে নিজেকে তিনি জনপ্রিয় করে তুলেন জাজ মাল্টিমিডিয়ার সিনেমার মাধ্যমে বড় পর্দায় পথচলা শুরু করে। ঢাকার পাশাপাশি কলকাতাতেও বেশ কিছু সিনেমার মাধ্যমে পরিচিতি পেয়েছেন তিনি।

বর্তমানে তার হাতে রয়েছে ‘ভয়’ নামে কলকাতার একটি ছবি। খুব দ্রুতই রাজা চন্দের সে সিনেমার শুটিংয়ে অংশ নিতে সড়কপথে দেশ ছাড়বেন এই অভিনেত্রী। এছাড়াও দেশে রয়েছে অপারেশন সুন্দরবন ও ঢাকা ২০৪০ নামের দুটি ছবি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020