1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
আওয়ামী লীগকে খেলা’র দাওয়াত মিলনের
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন




আওয়ামী লীগকে খেলা’র দাওয়াত মিলনের

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ১৯ নভেম্বর ২০২২, ৪:৫৪:৫৭ অপরাহ্ন

সিলেটের বিভাগীয় গণসমাবেশ থেকে আওয়ামী লীগকে মাঠে খেলার দাওয়াত দিলেন বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন। শনিবার সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে বিভাগীয় গণসমাবেশে বক্তব্য প্রদানকালে তিনি এই আহবান করেন। আওয়ামী লীগের উদ্দেশে তিনি বলেন, পুলিশ রেখে খেলতে এলে আপনারা দুই ঘন্টাও মাঠে টিকতে পারবেন না।

মিলন বলেন, বিএনপি এখনও খেলা শুরু করেনি। বিএনপি খেলতে শুরু করলে দেশে মুজিব কোট পরা কোনো লোক থাকবে না।’

বিভাগীয় গণ সমাবেশের প্রধান অতিথি হিসেবে রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা হিসেবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন আমির খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ড. আবদুল মঈন খান, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য, চাল-ডাল, জ্বালানি তেল, গ্যাস-বিদ্যুৎ, সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, দুর্নীতি, গুম, খুন, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ও আওয়ামী সন্ত্রাসীদের গুলিতে হত্যার প্রতিবাদে এবং নির্দলীয়-নিরপেক্ষ সরকারে দাবিতে এই গণসমাবেশের আয়োজন করেছে বিএনপি। ইতিমধ্যে চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল ও ফরিদপুর বিভাগে গণসমাবেশ করা হয়েছে। সামনে আরও তিনটি গণসমাবেশ এবং ঢাকায় মহাসমাবেশ কর্মসূচি রয়েছে দলটির। এর মধ্যে আগামী ২৬ নভেম্বর কুমিল্লা, ৩ ডিসেম্বর রাজশাহী ও ১০ ডিসেম্বর ঢাকায় এই কর্মসূচি রয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020