1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
‘আকাশের নিচে সমুদ্রের সম্মুখে’কাব্যগ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন




‘আকাশের নিচে সমুদ্রের সম্মুখে’কাব্যগ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ১২ নভেম্বর ২০২২, ৯:২৯:৩২ অপরাহ্ন

ভাস্কর প্রকাশন থেকে প্রকাশিত কবি অমিতা বর্দ্ধন এর “আকাশের নিচে সমুদ্রের সম্মুখে” কাব্যগ্রন্থ এর প্রকাশনা অনুষ্ঠানে বক্তারা বলেছেন, লেখালেখি হচ্ছে একটা শিল্প। লেখালেখির মাধ্যমে লেখক নিজে আলোকিত হন এবং সমাজকে আলোকিত করতে সহযোগিতা করেন। একজন লেখক সামগ্রিকতাকে ধারণ করে তা নিজের জীবন ও বাস্তবতার আলোকে অথবা কল্পনার শৈল্পিক আঁচড়ে তা সমাজের কাছে তুলে ধরেন। তেমনি অমিতা বর্দ্ধন একজন সুলেখিকা। দীর্ঘ দিন থেকে তিনি তার লেখনির মাধ্যমে সমাজের নানা দিকে তুলে ধরেছেন। একজন লেখক অতীত, বর্তমান ও ভবিষ্যতের মধ্যে সেতুবন্ধন সৃষ্টি করে। আমরা বিশ্বাস করি কবি অমিতা বর্দ্ধনের মতো প্রতিটি লেখক সৃজনশীল প্রগতিশীল লেখা উপহার দিক সমাজকে।

শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় নগরীর পূর্বজিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে আয়োজিত এ প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ছোট কাগজ ভাস্কর এর কবি ও সম্পাদক পুলিন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রকাশনা অনুষ্ঠানে মুখ্য আলোচকের বক্তব্য রাখেন বাংলাদেশ প্রগতি লেখক সংঘ সিলেটের কবি ও সভাপতি এ কে শেরাম।

আলোচনায় অংশ নেন বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী সিলেট জেলা সংসদের সভাপতি এনায়েত হাসান মানিক, ছোটকাগজ ঘাস এর সম্পাদক ও কবি নাজমুল হক নাজু, বিশিষ্ট সমাজসেবক জ্যোতির্ময় সিংহ মজুমদার ও “আকাশের নিচে সমুদ্রের সম্মুখে” কাব্যগ্রন্থ এর লেখক কবি অমিতা বর্দ্ধন।

কবি হরিপদ চন্দ এর পরিচালনায় প্রকাশনা অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কবি আলাউদ্দিন তালুকদার। প্রকাশনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিধু ভূষণ ভট্টাচার্য্য, হিমাংশু দাস, শহীদুল ইসলাম লিটন, হীরা মোহন রায়, হেলাল আহমদ, কবি বিমল কর, এমরান ফয়ছল, গোপেশ চন্দ্র সূত্রধর, বাবুল আহমদ, রসময় ভট্টাচার্য্য, বিপ্লব নন্দী, মিহির মোহন, নয়ন বিশ্বাস, তপন মজুমদার, শ্রাবণী দাস বীথি,পুলিন বিশ্বাস, হিমাংশু রায় হিমেল, জান্নাত আরা খান পান্না।

শুরুতে কাব্যগ্রন্থের লেখিকা অমিতা বর্দ্ধনসহ অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020