1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
আগামী মাস থেকেই অনুশীলনে নামবেন নিষেধাজ্ঞায় থাকা সাকিব।
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:১২ পূর্বাহ্ন




আগামী মাস থেকেই অনুশীলনে নামবেন নিষেধাজ্ঞায় থাকা সাকিব।

অনলাইন ডেস্ক
    আপডেট : ২৫ জুলাই ২০২০, ৮:২২:৫৩ অপরাহ্ন

আগামী মাস থেকেই অনুশীলনে নামবেন নিষেধাজ্ঞায় থাকা সাকিব।।করোনার এই সময়টা পরিবারের সঙ্গে বেশ ভালোই কেটেছে সাকিব আল হাসানের। মহামারির শুরু থেকেই সাকিব রয়েছেন পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের মেডিসন শহরে। ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞা পাওয়ার পর খুব বেশি ম্যাচও মিস করতে হয়নি দেশ সেরা এই অল-রাউন্ডারকে। কেন না, সাকিব নিষেধাজ্ঞা হওয়ার কদিন পরেই মহামারী করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে যায় ক্রিকেটাঙ্গন।

তাই সাকিবের মতো তার সতীর্থরাও রয়েছেন খেলার বাইরে।তবে চার মাস পর একক অনুশীলনের অনুমতি পেয়েছে ক্রিকেটাররা। বেশ কজন যোগ দিয়েছেন অনুশীলনেও। এদিকে সাকিবের নিষেধাজ্ঞার মেয়াদও শেষ হয়ে আসছে। আগামী অক্টোবরের ২৮ তারিখে শেষ হবে এক বছর মেয়াদি এই নিষেধাজ্ঞা।তবে নিজেকে ফিরে পাবার লড়াইয়ে সাকিব বেচে নিয়েছেন ইংল্যান্ডকে। এখানেই অনুশীলনে নামবেন সাকিব, যেমনটা ২০১৯ বিশ্বকাপের আগে ভারতের হায়দরাবাদে ব্যক্তিগত কোচ রেখে অনুশীলন করেছিলেন তিনি।

সম্প্রতি ইএসপিএন ক্রিকইনফোর এক সাক্ষাৎকারে সাকিব বলেছেন, নিজেকে ফিরে পাবার জন্য এই তিন মাসই যথেষ্ট। ‘আগামী মাস (আগস্ট) থেকেই আমার অনুশীলনে ফেরার কথা। নিষেধাজ্ঞা শেষ হবার আগে তিন মাস সময় পাব অনুশীলনের। নিষেধাজ্ঞার পর এই লম্বা সময়ে আমি কিছুই করিনি। আমি মনে করি, এই তিন মাসই যথেষ্ট নিজেকে ক্রিকেটের জন্য আদর্শ গড়নে নিয়ে যাওয়ার জন্য।সাকিব আরও বলেন, আগামী দুই সপ্তাহ দুই মেয়েকে সময় দিব, পরিবারের সঙ্গে কাটাব। এরপর বাকিটা সময় শুধু ক্রিকেটে মনোযোগ দেব।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020