1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
আজমিরীগঞ্জে নেশা খেয়ে চেয়ারম্যানকে গালমন্দ, যুবক আটক
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন




আজমিরীগঞ্জে নেশা খেয়ে চেয়ারম্যানকে গালমন্দ, যুবক আটক

স্টাফ রিপোর্ট
    আপডেট : ২৪ জুলাই ২০২২, ১০:৪৭:৩৫ অপরাহ্ন

আজমিরীগঞ্জে কাকাইলছেও ইউনিয়ন পরিষদের সামনে মদ খেয়ে ইউপি চেয়ারম্যানকে গালাগালি করায় রফিক নামে কথিত যুবককে থানায় এনেছে আজমিরীগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় এলাকাবাসী জানায়, প্রকাশ্যে দিবালোকে মদ খেয়ে মানুষকে খারাপ ভাষায় গালাগালি করাই যেন রফিকের পেশা।নেশা করে যাকে সামনে পায় তাদের চৌদ্দ-গোষ্ঠী উদ্দার করে ফেলে সে।

নিত্যদিনের কাজের ন্যায় রবিবারও একি ঘটনা করে সে। দুপুরে ইউনিয়ন পরিষদের সামনে প্রকাশ্যে নেশা করে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজবাহ উদ্দীন ভূইয়ার নাম ধরে নোংড়া ভাষায় গালাগালি করতে থাকে রফিক। পরে খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার এসআই মুরশেদ আলমের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে রফিককে থানায় নিয়ে আসে।

এবিষয়ে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলী জানান, কাকাইলছেও ইউপি চেয়ারম্যান মিজবাহ উদ্দীন ভূইয়াকে খারাপ ভাষায় গালাগালি করায় আজমিরীগঞ্জ থানা পুলিশ কর্তৃক রফিককে ধরে আনা হয়েছে।

এবিষয়ে আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কাকাইলছেও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজবাহ উদ্দীন ভূইয়া বলেন, নেশা খেয়ে যাকে ইচ্ছে তাকেই গালামন্দ করে সে।যার ধরুন গেল আড়াই মাস পূর্বে তারই গ্রামের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মুহিবুর রহমান রফিকের নেশা খেয়ে মানুষকে খারাপ ভাষায় গালমন্দ করার বিষয় আমাদের মাসিক সভায় উত্থাপন করলে আমরা মিটিং শেষে ইউএনও এবং ওসি বরাবর অভিযোগের অনুলিপি দেই। রোববার আবারও সে নেশা খেয়ে ইউপি পরিষদের সামনে আমাকে খারাপ ভাষায় গালামন্দ করায় তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করে কাকাইলছেও বাজারের আম জনতা।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020