1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
আজিজুর রহমানের মৃত্যুতে সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের শোক
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন




আজিজুর রহমানের মৃত্যুতে সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের শোক

মাহমুদর রহমান
    আপডেট : ১৮ আগস্ট ২০২০, ৭:২৯:৩২ অপরাহ্ন

মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুনামগঞ্জ জেলা শাখার আহবায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

এক শোকবার্তায় চপল বলেন, আজিজুর রহমান 
ছিলেন আমাদের শ্রদ্ধেয় নেতা তিনি গণমানুষের অধিকার আন্দোলনের সাক্ষী।
বিএনপি-জামায়াতের জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে সর্বদা রাজপথে সোচ্চার ছিলেন। তিনি আওয়ামী লীগের দীর্ঘদিনের রাজপথের পরীক্ষিত সৈনিক। তার মৃত্যুতে আওয়ামী লীগ একজন দক্ষ ও দুঃসময়ের বিশ্বস্ত সংগঠক হারালো।

উপজেলা চেয়ারম্যান চপল তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান

প্রসঙ্গত :
রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার রাত আনুমানিক তিনটার সময় তিনি ইন্তেকাল করেন।

মুক্তিযোদ্ধা আজিজুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে (৫ আগস্ট) রাতে তাকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে। রাতে রিপোর্ট আসে তার শরীরে করোনা পজেটিভ।

আওয়ামী লীগের বর্ষীয়ান এ রাজনীতিবিদ বেশ কিছু দিন ধরে সর্দি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। পরে প্রধানমন্ত্রী তাকে ঢাকায় নেওয়ার নির্দেশনা প্রদান করেন।

বীর মুক্তিযোদ্বা অজিজুর রহমান সিলেট অঞ্চলে আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ। মৌলভীবাজার ৩  আসনের সাবেক এমপি, তিনি এক সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, জাতীয় সংসদে হুইপের দায়িত্ব পালন করেছেন। এ বছর তিনি স্বাধীনতা পদকে ভূষিত হন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020