1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে রেকর্ড তৃষ্ণা’র
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন




আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে রেকর্ড তৃষ্ণা’র

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ০৬ অক্টোবর ২০২২, ৪:৫৮:২১ অপরাহ্ন

নিজের অভিষেক ম্যাচেই হ্যাট্রিক পেলেন ফারিহা তৃষ্ণা। এতে করে বাংলাদেশের এই মিডিয়াম পেসার গড়েছেন রেকর্ড। কেননা বাংলাদেশের হয়ে নারীদের আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে এর আগে কখনোই অভিষেকে হ্যাটট্রিক করতে পারেননি। যার ফলে নতুন করে গড়েছেন ইতিহাস । বৃহস্পতিবার (৬ অক্টোবর) আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে অভিষেকেই মালয়েশিয়ার বিপক্ষে হ্যাটট্রিকের দেখা পান এই মিডিয়াম পেসার।

মালয়েশিয়ার ব্যাটিংয়ের তখন ষষ্ঠ ওভার চলছিল। আর নিজের তৃতীয় ওভার করতে আসেন তৃষ্ণা। এসেই নিজের দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ বলে প্যাভিলিয়নে ফেরান যথাক্রমে উইনিফ্রেড দুরাইসিংহাম, মাস এলিসা ও মাহিরা ইজরাতি ইসমাইলকে।

তিনজনকেই নিজের সুইংয়ে ঘায়েল করেন তিনি। এর মধ্যে প্রথম ও তৃতীয় উইকেট বোল্ড আউট এবং দ্বিতীয় উইকেট শিকার করেন এলবিডব্লিউতে। হ্যাটট্রিক করেই উচ্ছ্বাসে মাতেন ফারিহা। সিলেটের সবুজ গালিচায় তাকে অভিবাদন জানান সতীর্থ সকলেই। এর মধ্যে অধিনায়ক জ্যোতি তো কোলেই উঠে বসেন ফারিহা।

বাংলাদেশের হয়ে এর আগে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে হ্যাটট্রিকের দেখা পেয়েছেন ফাহিমা খাতুন। ২০১৮ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে হ্যাটট্রিক করেন ফাহিমা। এবার তৃষ্ণা দ্বিতীয় ক্রিকেটার হিসেবে সেখানে নাম লেখালেন। তবে বাংলাদেশের হয়ে অভিষেকেই হ্যাটট্রিক এবারই প্রথম।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020