1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
আফগান স্পিন বিষে ৫ উইকেট হারিয়ে কাঁপছে বাংলাদেশ
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:২২ অপরাহ্ন




আফগান স্পিন বিষে ৫ উইকেট হারিয়ে কাঁপছে বাংলাদেশ

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ৩০ আগস্ট ২০২২, ৯:২৮:১৬ অপরাহ্ন

ব্যাটিং সহায়ক উইকেট। বড় রানের আশায় শুরুতে ব্যাটিং নিয়েছেন অধিনায়ক সাকিব। কিন্তু শুরু ভালো হয়নি তার দলের। ব্যর্থ হয়ে ফিরেছেন দুই ওপেনার নাঈম শেখ ও এনামুল হক বিজয়। মুজিবের বলে বোল্ড হয়ে সাজঘরে ফিরেছেন সাকিবও। এরপর রশিদ খান তুলে নিয়েছেন মুশফিককে।

বাংলাদেশ ১০ ওভারে ৩ বলে ৫ উইকেট হারিয়ে ৫৩ রানে ব্যাট করছে। ক্রিজে আছেন আফিফ হোসেন ও মাহমুদউল্লাহ। নাঈম শেখ ৮ বলে ৬ রান করে বোল্ড হয়েছেন। বিজয় ১৪ বলে ৫ রান করে নির্বিষ বলে লেগ বিফোর হয়েছেন। মুজিবের বলে সাকিব বোল্ড হয়েছেন ১১ করে। মুশি ফিরেছেন ১ রান করে।

বাংলাদেশ তিন পেসার ও দুই স্পিনার নিয়ে খেলছে। শুরুতে ব্যাটিং করার ব্যাপারে সাকিব জানিয়েছেন, উইকেট ব্যাটিং সহায়ক। শুরুতে ব্যাটিং করলে আফগানদের জন্য কঠিন হবে। পিচ রিপোর্টেও উইকেট ব্যাট করার জন্য সহজ বলে উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ একাদশ: নাঈম শেখ, এনামুল হক, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদি, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: হজরতুল্লাহ জাজাই, রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত, মোহাম্মদ নবী, রশিদ খান, আজমাতুল্লাহ ওমারজাই, নাবিন উল হক, মুজিব উর রহমান, ফজল হক ফারুকি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020