1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
আমরা এখন একটু অসুবিধায় পড়ে গিয়েছি: পরিকল্পনামন্ত্রী
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন




আমরা এখন একটু অসুবিধায় পড়ে গিয়েছি: পরিকল্পনামন্ত্রী

শান্তিগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ০৯ আগস্ট ২০২২, ৭:২২:৫৪ অপরাহ্ন

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে। আমরা এখন একটু অসুবিধায় পড়ে গিয়েছি। টাকার ঘাটতি পড়ে গেছে। আমাদের কারণে না, অন্যান্য দেশের মাতব্বরদের যুদ্ধের কারণে। আর এটা আমাদের ওপর এসে পড়েছে। আমরা সবুর করে বসে আছি। ঊর্ধ্বে এক দেড় মাস, সব কিছু ঠিক হয়ে যাবে।

আজ মঙ্গলবার (৯ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার এফআইভিডিবি হলরুমে মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় উপজেলার ৪২৮ জনের মাঝে ১২৫০ টাকা করে ৫ লাখ ৩৫ হাজার টাকা বিতরণ করেন তিনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, বন্যায় যাদের ক্ষতি হয়েছে তাদের কষ্ট দূর করার জন্য সরকার চেষ্টা করেছে আরও করবে। সরকার আমাদের সাথে আছে। এই বারের বন্যায় গরিবের কষ্ট হয়েছে বেশি। কাঁচাঘর, সনের ঘর নিছেগি ঠেলে। সরকার সহায়তা করছে আরও করবো। আপনাদের কাছে অনুরোধ সরকারকে একটু টাইম দিন। শেখ হাসিনা গরিবের সরকার। ভোটে সরকার বানিয়েছেন। আপনারা ভোট দিয়েছেন এজন্য সরকার হয়েছেন। আবার ভোট দেওয়ার সময় আসবে, মনে হলে ভোট দিবেন না দিলে নাই। আল্লাহ সাক্ষী, ন্যায় বিচারের ভোট দেবেন, কে আপনার উপকার করছে তাকে ভোট দিবা। যে উপকার করেনি তাকে ভোট দেবেন না।

অনুষ্ঠানে শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ারুজ্জামান, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত সহকারি হাসনাত হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেনসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020