1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
আমি সরকারি খরচে চলি না: মমতা
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন




আমি সরকারি খরচে চলি না: মমতা

বাংলানিউজএনওয়াই ডেস্ক:
    আপডেট : ২৫ জুলাই ২০২২, ৮:২৬:৫১ অপরাহ্ন

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, আমি সরকারি খরচে চলি না। সার্কিট হাউসে গেলে নিজের চা নিজে কিনে খাই। বিশ্বাস না হলে আমার চিফ সেক্রেটারিকে জিজ্ঞেস করুন। যদি বলেন, তাহলে কি করে চলেন? আমি বই লিখি, ২৪টা বই আছে আমার, আমি ছবি আঁকি, আমি গান সুর করি, কেউ পছন্দ নাই করতে পারেন গান; এখান থেকে আমি রয়্যালিটি পাই।

সোমবার (২৫ জুলাই) সন্ধ্যায় কলকাতার নজরুল মঞ্চে বঙ্গশ্রী বঙ্গবিভূষণ প্রদান অনুষ্ঠানে এভাবেই নিজের আয় এবং ব্যয়ের হিসাব দেন মমতা। তিনি বলেন, আমি তো বেতন নিই না। আমি দুর্নীতি করি না। দুর্নীতি পছন্দ করি না। যা ঘটনা ঘটেছে তাতে আমি খুবই দুঃখিত লজ্জিত।

তৃণমূল কংগ্রেসের মহাসচিব বর্তমান বাণিজ্যমন্ত্রী ও পরিষদীয় দলনেতা পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতার প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় এসব সব কথা বলেন। তিনি বলেন, এজেন্সি দিয়ে ভয় দেখানো হচ্ছে। সরকার অপসারণের চেষ্টা করা হচ্ছে। আমি ভয় পাই না। আগুন নিয়ে খেলবেন না। মনে রাখবেন, আহত সিংহ কিন্তু ভয়ংকর।

দুদিন আগে তৃণমূল কংগ্রেসের মহাসচিব এবং সাবেক শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে শিক্ষক নিয়োগ সংক্রান্ত দুর্নীতির অভিযোগে গ্রেফতার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। সঙ্গে গ্রেফতার হন পার্থ চট্টোপাধ্যায়ের কথিত বান্ধবী মডেল অর্পিতা মুখোপাধ্যায়। ‌গ্রেফতার হওয়ার আগে তার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় প্রায় ২২ কোটি টাকা। শুধু তাই নয়, পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতারের সময় সিজার লিস্টে মমতা বন্দ্যোপাধ্যায় ও তার ব্যক্তিগত মোবাইল নাম্বারও সরবরাহ করেন পার্থ চট্টোপাধ্যায় নিজে। কয়েকবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা বলারও চেষ্টা করেন। ঘটনায় চরম বিব্রত বোধ করেন মমতা বন্দ্যোপাধ্যায় ও তার দল তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। ‌

গত দুদিন ধরেই ভারতের সংবাদমাধ্যমে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারের পর তৃণমূল কংগ্রেস রাজনৈতিকভাবে কোণঠাসা হয়ে পড়েছে- এমন খবর এবং পার্থ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত চরিত্র নিয়ে নানা ধরনের খবর প্রকাশিত হয়ে আসছে। ‌সঙ্গে একটি পূজার অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে সংবর্ধনা দিয়ে তাকে বিভিন্ন কাজ ও সুযোগ পাইয়ে দেয়ার কথা বলা সংক্রান্ত একটি ভিডিও গত কয়েকদিন ধরে ভাইরাল।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020