1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
আর্জেন্টিনার জালে সৌদির ২ গোল
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন




আর্জেন্টিনার জালে সৌদির ২ গোল

স্পোর্টস ডেস্ক:
    আপডেট : ২২ নভেম্বর ২০২২, ৭:২১:৪৮ অপরাহ্ন

শক্তিশালী আর্জেন্টিনার বিপক্ষে ২ গোল দিয়েছে মুসলিম অধ্যুষিত সৌদি আরব ফুটবল দল। বিরতির পর মাঠে নেমেই ২ গোল করেছে আর্জেন্টিনার চেয়ে তুলনামূলক কম শক্তিশালী দলটি।

আজ (২২ নভেম্বর) কাতার বিশ্বকাপের তৃতীয় দিনের প্রথম খেলায় মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা এবং সৌদি আরব। লুসাইল স্টেডিয়ামে বেলা ৪টায় শুরু খেলা শুরু হয়েছে।

এর আগে খেলা শুরুর দশ মিনিটের মাথায় ডি বক্সের ভিতরে ফাউল করায় পেনাল্টি পায় আর্জেন্টিনা। পেনাল্টি থেকে এক গোল করে দলকে লিড এনে দেন দলকে। এরপর বিরতির আগে আর কোনো গোলের দেখা পায়নি কোনো দল।

কিন্তু বিরতি থেকে ফিরেই যেন বিধ্বংসী হয়ে ওঠে সৌদি আরব। পাল্টে যেতে থাকে খেলার চিত্র। বিরতির পর খেলার ৪৮ মিনিটের মাথায় আর্জেন্টিনার রক্ষণভাগের দেয়াল টপকে গোল করেন সৌদি আরবের সালেহ আল শেহরি। এর ঠিক ৫ মিনিট পরেই সালিমের পা থেকে আসে চমৎকৃত দ্বিতীয় গোলটি।

এদিকে আজ খেলতে নেমেই রেকর্ড করেছেন আর্জেন্টিনা দলের প্রাণভোমরা লিওনেল মেসি। এবারের আসর মিলিয়ে আর্জেন্টিনার হয়ে ৫বার বিশ্বকাপের আসরে অংশগ্রহণ করেছেন মেসি। নতুন রেকর্ড অনুযায়ী মেসি এখন ৫বার বিশ্বকাপ খেলা খেলোয়াড়।

সৌদি আরবের বিপক্ষে আর্জেন্টিনা কোচ শক্তিশালী স্কোয়াডই সাজিয়েছেন। তার সেরা ফরমেশন, ৪-২-৩-১ ফরমেশনেই একাদশ মাঠে নামিয়েছেন।

আর্জেন্টিনা একাদশ: ফরমেশন (৪-২-৩-১)

এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো প্যারেদেস, আলেহান্দো (পাপু) গোমেজ, লিওনেল মেসি, লওতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া।

কোচ: লিওনেল সেবাস্তিয়ান স্কালোনি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020