1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
আশুলিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন




আশুলিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই

Banglanews24ny
    আপডেট : ২৩ জুলাই ২০২০, ৫:৪৪:৩০ অপরাহ্ন

আশুলিয়ায় গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে তিন গরু ব্যবসায়ীকে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই করেছে ছিনতাইকারীরা। বুধবার (২২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে টঙ্গাবাড়ি এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
আহতরা হলেন, ঢাকার ধামরাইয়ের বাথুলি এলাকার শওকত হোসেনের ছেলে হাজী আমজাদ হোসেন এবং একই এলাকার আবদুল লতিফ হোসেন ও তার ছেলে আবু সাঈদ। এছাড়া গাড়ির চালককেও বেধরক পিটিয়ে আহত করেছে ছিনতাইকারীরা।আহত গরু ব্যবসায়ী হাজী আমজাদ হোসেন জানান,

আশুলিয়া গরুর হাটে ৮টি গরু বিক্রির ১৬ লাখ টাকা নিয়ে প্রাইভেটকারে করে বাড়িতে ফিরছিলাম। মহাসড়কে যানজটের কারণে টঙ্গাবাড়ি শাখা সড়ক দিয়ে রওয়ানা করি। কিছুদূর যেতেই বাঁশ দিয়ে রাস্তা বন্ধ করা দেখে গাড়ি থামিয়ে দেয় চালক। পরে রাস্তার দুই পাশ থেকে ৭/৮ জন ছিনতাইকারী এসে গাড়ির কাঁচ ভেঙ্গে ফেলে। ছিনতাইকারীরা প্রথমে গরু ব্যবসায়ী আবু সাঈদের বাম হাতে চাপাতি দিয়ে কোপ দেয়। পরে তার বাবা আব্দুল লতিফ কে লোহার রড দিয়ে এলোপাথাড়ি মারধর করে আমাদের কাছে থাকা ১৬ লাখ টাকা ছিনিয়ে নেয়।পরিবারের দাবি খুন খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের আটক কিংবা ছিনতাই হওয়া টাকা উদ্ধার করতে পারেনি।এঘটনায় আহত গরু ব্যবসায়ীরা স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিয়ে ছিনতাইয়ের ঘটনাটি উল্লেখ করে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় ভুক্তভোগীরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। খুব শীঘ্রই ছিনতাইকারীদের গ্রেফতার করা হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020