1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকে দুর্বৃত্তেরা এলোপাথাড়ি চাকু দিয়ে কুপিয়ে খুন করে
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:১৮ অপরাহ্ন




ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকে দুর্বৃত্তেরা এলোপাথাড়ি চাকু দিয়ে কুপিয়ে খুন করে

অনলাইন ডেস্ক
    আপডেট : ৩১ জুলাই ২০২০, ৯:৪৭:৪২ অপরাহ্ন

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকে দুর্বৃত্তেরা এলোপাথাড়ি চাকু দিয়ে কুপিয়ে খুন করে,হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (নিহত) আমিনুল ইসলাম নিক্সন।কলেজে শিক্ষক এবং গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম নিক্সনকে আজ শুক্রবার রাতে খুন করা হয়েছে। জানা যায়, রাত সোয়া ১১টায় দুর্বৃত্তেরা এলোপাথাড়ি চাকু দিয়ে আঘাত করে তাকে খুন করা হয়।নিহত আমিনুল ইসলাম ইউনিয়নের আজগড়া গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আলাউদ্দিন তালুকদার তারা মিয়ার পুত্র। তিনি টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। সপরিবারে ধনবাড়ী উপজেলা শহরে বাস করতেন তিনি।প্রত্যক্ষদর্শীরা জানান, আমিনুল শুক্রবার বিকালে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের নিজ বাড়িতে আসেন।

দলের সাংগঠনিক কাজ শেষে আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সাথে আরেক দফা বৈঠকে বসেন। বৈঠক শেষে পৌনে ১১টার দিকে মোটর সাইকেলে রওনা হন তিনি। এ সময় আজগড়া খালের ব্রিজ পার হওয়া মাত্র সেখানে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা ছুরি চাকু নিয়ে তার উপর ঝাঁপিয়ে পড়ে। তিনি মোটরসাইকেল থেকে পড়ে গেলে শরীরের আরো কয়েক স্থানে আঘাত করা হয়। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে মধুপুর হাসপাতালে নিয়ে যান। রাত সোয়া ১১টায় মধুপুর হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।প্রত্যক্ষদর্শীরা জানান, মৃত্যুর আগে তিনি খুনিদের নাম বলে গেছেন।মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রুবিনা ইসলাম জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু খুনের ঘটনা নিশ্চিত করেন। গোপালপুর থানার ওসি ঘটনাস্থলে রয়েছেন বলে জানান তিনি। বহুবার রিং করলেও ওসি মোস্তাফিজুর রহমান ফোন রিসিভ করেননি।মধুপুর থানার ওসি তারেক কামাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত নিক্সনের লাশ মধুপুর হাসপাতালে রয়েছে। ঈদের আগের রাতে এমন নৃশংস খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020