1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
উন্মুক্ত বক্ষখাঁজে সারা, খোলামেলা লেহঙ্গায় জাহ্নবী, কে বেশি সুন্দরী?
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৩ অপরাহ্ন




উন্মুক্ত বক্ষখাঁজে সারা, খোলামেলা লেহঙ্গায় জাহ্নবী, কে বেশি সুন্দরী?

রিপোর্টার
    আপডেট : ২২ অক্টোবর ২০২২, ২:২১:১৭ অপরাহ্ন

বলিপাড়া এখন উৎসবের আমেজে মাতোয়ারা। দীপাবলি উপলক্ষে বলি তারকাদের বাড়িতে ভরপুর অনুষ্ঠানের আয়োজন। সেই আসরে ঝলমলে পোশাকে ভিড় জমাচ্ছেন টিনসেল নগরীর নক্ষত্ররা। ক্যামেরার লেন্সে ধরা পড়ে পাপারাৎজিদের পাশাপাশি নজর কাড়ছেন অনুরাগীদেরও।

১৯ অক্টোবর অর্থাৎ বুধবার বলিউডের জনপ্রিয় পোশাক পরিকল্পক মণীশ মলহোত্রা মুম্বাইয়ে দীপাবলি পার্টির আয়োজন করেছিলেন। মাধুরী দীক্ষিত, ঐশ্বরিয়া রাই বচ্চন থেকে সিদ্ধার্থ মালহোত্রা, নোরা ফতেহিসহ সকলেই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

 

তবে তাদের সকলকেই ছাপিয়ে গেলেন সারা আলি খান। হালকা হলদে বাদামি রঙের লেহঙ্গায় দারুণ মানিয়েছিল অভিনেত্রীকে। লেহঙ্গার ব্লাউজে ধরা পড়ছে তার উন্মুক্ত বক্ষখাঁজ। সারা লেহঙ্গা এবং ওড়নাতে সোনালি জড়ির এমব্রয়ডারির কাজ। গলায় মানানসই গয়না, হাতে চুরি এবং খোলা চুলে তাকে কোনো রাজকন্যার থেকে কম সুন্দরী লাগছিল না।

বাদ পড়েননি শ্রীদেবী-কন্যা জাহ্নবীও। মণীশের পার্টিতে অভিনেত্রী ধরা দিলেন সেকুইন লেহঙ্গা চোলিতে। তার পরনে কোরাল সবুজ রঙের লেহঙ্গা দেখে অনেকেই অভিনেত্রীকে জলপরীর সঙ্গে তুলনা করছেন। লেহঙ্গার ব্লাউজের নীচের দিক সামান্য কাটা যা পোশাকটিকে আরো সুন্দর করে তুলেছে। উন্মুক্ত বক্ষখাঁজ, খোলা চুল এবং হালকা মেক আপে লাস্যময়ী রূপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020