1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
উপজেলা নির্বাচন : জগন্নাথপুরে চেয়ারম্যান পদে ৫ প্রার্থী
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন




উপজেলা নির্বাচন : জগন্নাথপুরে চেয়ারম্যান পদে ৫ প্রার্থী

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ০৬ অক্টোবর ২০২২, ৮:০৮:৩৮ অপরাহ্ন

প্রবাসী অধ্যুষিত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদের নির্বাচন ১০ অক্টোবর। নির্বাচনকে সামনে রেখে গেল কয়েকদিনে সরব ছিলেন প্রার্থীরা। বৃহস্পতিবার চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমাদান করেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আকমল হোসেন, বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা আতাউর রহমান, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মনোনীত প্রার্থী আমেরিকা প্রবাসী সৈয়দ তালহা আলম ও যুক্তরাজ্য প্রবাসী আব্বাস চৌধুরী লিটন।

চেয়ারম্যান পদে বিএনপি,জমিয়তে ইসলাম,আওয়ামী লীগ, স্বতন্ত্র প্রার্থী থাকলেও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী থাকায় নির্বাচন বেশ জমে উঠবে বলে ধারণা করছেন ভোটাররা। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুক্তাদীর আহমদ মুক্তা তরুণ প্রজন্মের কাছে গ্রহণযোগ্য এবং জনপ্রিয় একজন প্রতিনিধি।একই সাথে দলীয় ভোটারদের বিরাট একটি অংশ রয়েছে এই প্রার্থীর পক্ষে।

এদিকে, জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৫ এবং সংরক্ষিত মহিলা ভাইস পদে ৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদানকারী ৫ প্রার্থী হলেন- জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর (বীরেন্দ্র), জগন্নাথপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, উপজেলা যুবলীগের সহসভাপতি ছালেহ আহমদ, যুক্তরাজ্য প্রবাসী সাবেক কৃতি ফুটবলার সৈয়দ তুহেল মিয়া ও যুক্তরাজ্য প্রবাসী বিএনপি নেতা আব্দুল মতিন লাকি।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে গেল নির্বাচনে লড়াই করা মহিলা আওয়ামী লীগ নেত্রী সুফিয়া খানম সাথী ছাড়াও আরও ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন- মহিলা লীগ নেত্রী রীনা বেগম ও সেলিনা বেগম।

রিটার্নিং কর্মকর্তা ও সিলেটের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা জানান, ‘৩ পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ১০ অক্টোবর প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাচাই হবে।’

তফসিল অনুযায়ী আগামী ১০ অক্টোবর মনোনয়ন যাচাই-বাছাই, ১৭ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহার, প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর আর ২ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020