1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
উপজেলা নির্বাচন :জগন্নাথপুরে আ’লীগের ৯ নাম প্রস্তাব
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:০২ অপরাহ্ন




উপজেলা নির্বাচন :জগন্নাথপুরে আ’লীগের ৯ নাম প্রস্তাব

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ১৫ জুন ২০২২, ৭:১৩:৪২ অপরাহ্ন

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের নির্বাচনকে সামনে রেখে দলীয় মনোনয়নের জন্য ৯ জনের নাম প্রস্তাব করা হয়েছে। প্রস্তাবিত ৯ নামের মধ্যে দলীয় প্রথীক বরাদ্ধের জন্য ৫ জনের নাম কেন্দ্রে পাঠাবে জেলা আওয়ামী লীগ। বুধবার (১৫ জুন) নির্বাচনকে সামনে রেখে দলের বর্ধিত সভায় এই সিদ্বান্ত গ্রহণ করা হয়। তবে, দলীয় নেতাকর্মীরা বর্ধিত সভা নিয়ে সমালোচনা করছেন। একই সাথে প্রস্তাবিত ৯ নাম থেকে একাধিক যোগ্য প্রার্থীকেও বাদ দেওয়া হয়েছে বলে অভিযোগ তাদের।

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ ও সৈয়দ আবুল কাশেম।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নের জন্য উপস্থিত নেতাকর্মীদের মধ্য থেকে ৯ জনের নাম প্রস্তাব আসে। এরা হলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, সাবেক সভাপতি নূরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মাস্টার, সাবেক সহ সভাপতি হারুনুর রশীদ, সহ সভাপতি সিরাজুল হক, সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মিন্টু রঞ্জন ধর ও মহিলাদের আওয়ামী লীগ নেত্রী সাবিনা আনোয়ার । এই ৯ জনের মধ্যে ৫ জনের নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। যাদের নাম পাঠানোর সিদ্ধান্ত হয়েছে তারা হলেন,আকমল হোসেন, নুরুল ইসলাম,রেজাউল করিম রিজু,হারুন রশীদ ও মিন্টু রঞ্জন ধর।

আওয়ামী লীগের দলীয় সূত্র জানা যায়, বর্ধিত সভার নিয়ম নীতি অনুসরণ না করে ছাত্রলীগ,যুবলীগের উপস্থিতিতে সভা করা হয় যা গঠনতন্ত্র পরিপন্থী। এ নিয়ে দলের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীর মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন বলেন, বর্ধিত সভায় ৯ জনের নাম প্রস্তাব আসলেও ৫ জনের নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে। দলের মনোনয়ন বোর্ড যাকে মনোনয়ন দেবেন তিনি হবেন দলের চূড়ান্ত প্রার্থী।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020