1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ঋতু বদলের সঙ্গে মানুষও ভুলে যায় : প্রধানমন্ত্রী
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৬ অপরাহ্ন




ঋতু বদলের সঙ্গে মানুষও ভুলে যায় : প্রধানমন্ত্রী

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ২৫ নভেম্বর ২০২২, ৭:৩৩:২৫ অপরাহ্ন

বাংলাদেশের মানুষ তো। ঋতু বদলের সঙ্গে সঙ্গে মানুষের মনও বদলায়। যঙা কিছু করি ভুলে যায়। এই ভুলে যেন না যায়, সেজন্য আমরা তাদের জন্য কি করেছি, সেটা মাঝে মাঝে একটু স্মরণ করাতে হয়। তাই যেখানে যাই, ঐ সেক্টরে কী করলাম, সেটা একটু তুলে ধরি। এভাবে নিজেদের উন্নয়নের কথা তুলে ধরেন হাস্যজ্বল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা চিকিসক পরিষদ-স্বাচিবের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি। সংগঠনের সভাপতি ইকবাল আর্সলানের সভাপতিত্বে ও মহাসচিব ডা. এম এ আজিজের সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় উপস্থিত চিকিৎসা কর্মীরা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ বলে স্লোগান ধরলে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী তাদেরকে হাত উচিয়ে থামিয়ে দেন। তিনি বলেন, একটু পরে, স্লোগানটা একটু পরে….। অনেক কথা বলার…। একটু বলে রাখি। শুনি যে আমরা না কী কিছুই করি নাই। তাই যখন যে সেক্টরে যাচ্ছি, সেই সেক্টরে কী কাজ করেছি। একটু মানুষকে জানানো দরকার। আসলে বাংলাদেশের মানুষ তো। ছয় ঋতুর দেশ। দুই মাস পরপর ঋতু বদলায়। পাখির ডাক বদলায়। পশু-পাখির কলতানি বদলায়। বাতাসের গতি বদলায়। মানুষের মনও বদলায়। আর যা কিছু করি ভুলে যায়। এই ভুলে যাতে না যায়, তারজন্যে মাঝেমাঝে একটু স্মরণ করাতে হয়। তাই যখন যেখানে যাই, সেই সুযোগে…ঐ সেক্টরে কী করলাম। মানুষের কাছে একটু তুলে ধরি। স্লোগানটা কেটু পরে দিতে হবে। ধন্যবাদ….। স্লোগান তো লাগবেই। নইলে তো একটু ইয়ে…. থাকে না।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020