1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
এফবিসিসিআই’র সভাপতি’র সাথে আ'লীগের সাংগঠনিক সম্পাদক নাদেল’র সৌজন্য স্বাক্ষাৎ
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন




এফবিসিসিআই’র সভাপতি’র সাথে আ’লীগের সাংগঠনিক সম্পাদক নাদেল’র সৌজন্য স্বাক্ষাৎ

নিউজ ডেস্ক
    আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ৬:৫৭:৩৩ অপরাহ্ন

এফবিসিসিআই কার্যালয়ে দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সম্মানিত সভাপতি জনাব শেখ ফজলে ফাহিম সিআইপি’র সাথে দি সিলেট মেট্টোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সিনিয়র সহ সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জনাব শফিউল আলম চৌধুরী নাদেল’র এক সৌজন্য স্বাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এই সময় এফবিসিসিআই এর সহ সভাপতি ও জামালপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. রেজাউল করিম রেজনু ও সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি তাহমিন আহমেদ উপস্থিত ছিলেন।

সৌজন্য স্বাক্ষাতকালে এফবিসিসিআই সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা সকল ব্যবসায়ীরা যাতে সহজে প্রণোদনা পান সেজন্য সকল ব্যাংকে হেল্প ডেস্ক চালুর আহবান জানান। ভ্যাট আইনের আওতায় ব্যবসায়ীরা যাতে হয়রানীর শিকার না হন সে জন্য ভ্যাট আইন যথাযথ প্রয়োগ ও সঠিক ভ্যাট ব্যবস্থার মাধ্যমে ব্যবসা-বাণিজ্যেও উন্নয়ন ও প্রসার ঘটে সে লক্ষে এফবিসিসিআই সকল জেলা চেম্বারের সাথে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং প্রত্যেক চেম্বার গতিশীলতা আনয়নের আশ্বাস প্রদান করেন। স্বাক্ষাৎ কালে জেলা ও মেট্রোপলিটন চেম্বার নেতৃবৃন্দ সরকার ঘোষিত প্রণোদনা ব্যবসায়ীদের যেন সহজে পায় সে বিষয়ে এবং ভ্যাট ব্যবস্থায় বিদ্যমান সমস্যাবলী নিরসনে এফবিসিসিআই এর সহযোগিতা আহবান করেন।

সৌজন্য সাক্ষাৎ শেষে এফবিসিসিআই এর সভাপতি জনাব শেখ ফজলে ফাহিম শুভেচ্ছা স্মারক হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জনাব শফিউল আলম নাদেল জনাব চৌধুরী নাদেল ও তাহমিন আহমেদকে ফটোফ্রেম উপহার প্রদান করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020