1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
এবারের আইপিএল সংযুক্ত আরব আমিরাতে
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:০১ পূর্বাহ্ন




এবারের আইপিএল সংযুক্ত আরব আমিরাতে

স্পোর্টস ডেস্ক
    আপডেট : ২২ জুলাই ২০২০, ৩:৩২:৩৬ পূর্বাহ্ন

কিছুদিন ধরে চলা গুঞ্জন সত্যি হলো।ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএলের ত্রয়োদশ আসর বসবে সংযুক্ত আরব আমিরাতে।
আইপিএল গর্ভনিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল বিষয়টি নিশ্চিত করেছেন বলে মঙ্গলবার এক প্রতিবেদনে জানায় ইএসপিএনক্রিকইনফো। গর্ভনিং কাউন্সিলের পরবর্তী সভায় এ ব্যাপারে চূড়ান্ত ঘোষণা আসবে।
টুর্নামেন্টের সময়সূচি অবশ্য জানাননি আইপিএল প্রধান। তবে কদিন আগে ইএসপিএনক্রিকইনফো দাবি করেছিল,

২৬ সেপ্টেম্বর থেকে ৭ নভেম্বর পর্যন্ত টুর্নামেন্টের সম্ভাব্য সময় ধরে রাখা হয়েছে।আগামী অক্টোবর-নভেম্বরের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিতের ঘোষণা আসার পরদিনই এলো এই খবর। বিশ্বকাপ স্থগিত হওয়া একরকম নিশ্চিতই ছিল।

ভারতীয় ক্রিকেট বোর্ড বা বিসিসিআই অপেক্ষা করছিল কেবল আইসিসির আনুষ্ঠানিক ঘোষণার জন্য।প্যাটেল জানান, আইপিএল আরব আমিরাতে আয়োজনের অনুমতি চেয়ে তারা এর মধ্যেই ভারত সরকারের কাছে আবেদন করেছেন। তিনি আশা করছেন, অনুমতি পেয়ে যাবেন।আরব আমিরাতের তিন মূল ভেন্যু, দুবাই, আবু ধাবি ও শারজাহতে হবে খেলা। দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা হবে কি-না, তা সেই দেশের সরকারের ওপর নির্ভর করছে বলে জানান আইপিএল প্রধান।

করোনাভাইরাস পরিস্থিতিতে গত এপ্রিলে পিছিয়ে দেওয়া হয় এবারের আইপিএল। বিসিসিআই অ্যাপেক্স কাউন্সিলের গত শুক্রবারের সভায় আলোচনা করা হয় এবারের আসর পুরোটাই আরব আমিরাতে আয়োজন করা নিয়ে। যদিও তারা ভারতেই দর্শকশূন্য মাঠে টুর্নামেন্ট আয়োজনে মরিয়া ছিল, কিন্তু দেশে করোনাভাইরাসের প্রকোপ ক্রমশ বাড়তে থাকায় আপাতত আর বিকল্প দেখছে না বোর্ড।
এর আগে ভারতের জাতীয় নির্বাচনের কারণে ২০১৪ আইপিএলের প্রথম ২০ ম্যাচ হয়েছিল আরব আমিরাতে। একই কারণে ২০০৯ আইপিএল হয়েছিল দক্ষিণ আফ্রিকায়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020