1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
এবার আসছে আলোচিত বাহুবলি ছবির প্রিক্যুয়েল
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:৩১ অপরাহ্ন




এবার আসছে আলোচিত বাহুবলি ছবির প্রিক্যুয়েল

বিনোদন ডেস্ক:
    আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১:৩৯:৪৪ অপরাহ্ন

উপমহাদেশের সর্বকালের অন্যতম শীর্ষ জনপ্রিয় ও ব্লকবাস্টার ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজিতে নির্মাতা এস এস রাজামৌলির সঙ্গে কাজ করেছিল অর্ক মিডিয়া ওয়ার্কস। এবার নেটফ্লিক্সের সঙ্গে বাহুবলি’র ভক্তদের জন্য প্রিক্যুয়েল নিয়ে আসছে সংস্থাটি।

২০১৮ সালে ব্লকবাস্টার ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজির ওপর ভিত্তি করে অরিজিনাল ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দিয়েছিল নেটফ্লিক্স। এটি হবে ‘বাহুবলি: দ্য বিগিনিং’ (২০১৫) ও ‘বাহুবলি: দ্য কনক্লুসন’ (২০১৭) সিনেমা দু’টির প্রিক্যুয়েল। ওয়েবসিরিজটির নাম হবে ‘বাহুবলি: বিফোর দ্য বিগিনিং’।

নতুন সৃজনশীল দৃষ্টিকোণ থেকে সিরিজটি নির্মাণের জন্য কাজ শুরু করেছে নেটফ্লিক্স ও অর্ক মিডিয়া ওয়ার্কস। শুক্রবার এক বিবৃতিতে নেটফ্লিক্স জানায়, ভারতের সবচেয়ে জনপ্রিয় সিনেমাগুলোর অন্যতম ‘বাহুবলি’। এরকম একটি সিনেমাকে নতুন করে জীবন্ত করে তুলতে উপযোগী সবকিছুই বিবেচনা করা হচ্ছে।

 

বলা হয়েছে, দারুণ সহযোগী সংস্থার সহযোগিতায় আমরা এর গল্প সাজাচ্ছি। আমরা একসঙ্গে নিশ্চিত করতে চাই, যেন এতে সুবিস্তৃত দৃষ্টি, গল্পের গভীরতা ও জটিল চরিত্রগুলোর সঙ্গে ন্যায় করতে পারি।

রাজামৌলির বাহুবলি ফ্র্যাঞ্চাইজিতে কাজ করা অর্ক মিডিয়া এবার নেটফ্লিক্সের জন্য আবারও রাজকীয় আয়োজন করছে। এক বিবৃতিতে অর্ক জানায়, দারুণ উত্তেজনাপূর্ণ ও বাহুবলির ভক্তদের জন্য স্মরণীয় কিছু করার জন্য সিনেমাটির সব জাকজমকপূর্ণ আয়োজন আবারও করা হবে।

‘বাহুবলি: বিফোর দ্য বিগিনিং’ প্রথম সিজন নির্মিত হচ্ছে আনন্দ নীলকণ্ঠ রচিত ‘দ্য রাইজ অব শিবগামী’ অবলম্বনে। নির্মাতারা জানিয়েছেন, প্রিক্যুয়েলটিতে দেখা যাবে রানী শিবগামী কীভাবে একজন বিদ্রোহী ও প্রতিহিংসাপরায়ণ মেয়ে থেকে একজন বিচক্ষণ ও অপ্রতিদ্বন্দ্বী রানীতে রূপান্তরিত হলেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020