1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
এবার কোরবানির পশু আমদানি করতে হবে না: প্রাণিসম্পদমন্ত্রী
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১০:২২ অপরাহ্ন




এবার কোরবানির পশু আমদানি করতে হবে না: প্রাণিসম্পদমন্ত্রী

বাংলানিউজ২৪এনওয়াই ডেস্ক
    আপডেট : ১৬ জুন ২০২২, ১:৪৭:৫৮ অপরাহ্ন

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বর্তমান সরকার বেসরকারী খাত বান্ধব। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অন্ধকারের বাংলাদেশকে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ সরকারের আমলেই সর্বপ্রথম বেসরকারী শিল্পের জন্য একজন মন্ত্রী পদমর্যাদার উপদেষ্টা নিয়োগ করেছেন। দেশের ও বিদেশ থেকে এসে যারা ব্যবসায় বিনিয়োগ করতে চান তাদের জন্য শেখ হাসিনার সরকার একটি পরিবেশবান্ধব সরকার।

বুধবার দুপুরে এসিআই লিমিটেডের এসিআই এনিমেল জেনেটিক্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। গাজীপুরের শ্রীপুরে ভাওয়াল রাজাবাড়ি বড়চালা এলাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, আমরা এখন মাছে মাংসে স্বয়ংসম্পূর্ণ। অদূর ভবিষ্যতে দুধেও স্বয়ংসম্পূর্ণ হব। ইতোমধ্যে কোরবানির পশুর জন্য আমরা স্বয়ংসম্পূর্ণ হয়েছি। আগামি কোরবানি ঈদে ভারত, মায়ানমারসহ অন্য কোন দেশ থেকে পশু আমদানি করতে হবে না। আমি দেশবাসীকে আশ^স্ত করতে পারি কোরবানির পশু নিয়ে সংশয়ের কোন কারণ নেই। দেশের পশুই কোরবানির জন্য এখন যথেষ্ট।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রাণিসম্পদ অধিদফতরের মহাপরিচালক ডাঃ মনজুর মোহাম্মদ শাহজাদা, এসিআইর এগ্রো বিজনেস এর প্রেসিডেন্ট ড. এফএইচ আনসারী, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, গাজীপুর জেলা পুলিশের কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন, শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির হিমু, গাজীপুর জেলা ডেইরি মালিক সমিতির সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020