1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ওসমানীনগরে পুলিশের ধাওয়ায় টমটম চালক নিহত
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন




ওসমানীনগরে পুলিশের ধাওয়ায় টমটম চালক নিহত

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি
    আপডেট : ২০ অক্টোবর ২০২২, ৭:২৮:১৭ অপরাহ্ন

সিলেটের ওসমানীনগরে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে ট্রাকের নিচে পড়ে টমটম চালক আবদুন নূর (৫০) নিহত হয়েছেন। তিনি উপজেলার পূর্ব ব্রাহ্মণ গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে দশটায় সিলেট ঢাকা মহাসড়কের কসেরতল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এসময় উত্তেজিত জনতা হাইওয়ে পুলিশের গাড়িকে দাওয়া করে ভাঙচুর করে এবং প্রায় ২ ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আব্দুন নূর টমটম চালিয়ে গোয়ালাবাজার থেকে কসের তল এলাকায় পৌছালে শেরপুর হাইওয়ে পুলিশের একটি পিকআপ পেছন দিক থেকে ধাওয়া করে। পুলিশের ধাওয়ায় আব্দুন নূর টমটম নিয়ে ট্রাকের সামনে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পরপর স্থানীয় উত্তেজিত জনতা হাইওয়ে পুলিশের গাড়িকে ধাওয়া করে সামনের কাঁচ ভাঙচুর করে। প্রায় ২ ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। জনতার হাত থেকে রক্ষা পেতে স্থানীয় একটি পাম্পে ঢুকে প্রায় আড়াই ঘন্টা অবরুদ্ধ অবস্থায় থাকে। ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন স্থানীয় চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতায় স্থানীয় জনতাকে ন্যায় বিচারের আশ্বাস দিলে দুপুর সাড়ে ১২ টার দিকে অবরোধ তুলে নেয়।

সিলেটর নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য আবদুল হামিদ বলেন, হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে ট্রাকের নিচে পড়ে টমটম চালক আবদুন নূর। উত্তেজিত জনতা ধাওয়া করলে হাইওয়ে পুলিশের তিন কনস্টেবল আমাদের পাম্পে আশ্রয় নেয়।

সিলেট মৌলিবাজার বাস-মিনিবাস সমিতির সহ-সভাপতি শাহ-নুরুর রহমান হাসানুর বলেন দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে রেখেছ।

স্থানীয় চেয়ারম্যান মজনু মিয়া বলেন, হাইওয়ে পুলিশের ধাওয়ায় দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে রেখেছ। আমাদের অনুরোধে তারা অবরোধ তুলে নেয়।

ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,হাইওয়ে পুলিশের ধাওয়ায় দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। স্থানীয় উত্তেজিত জনতা প্রায় ২ ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রেখেছিল। এ ঘটনায় ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে। নিহত আবদুন নূরের মৃত দেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020