1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কবে অবসর নিচ্ছেন, জানালেন ওয়ার্নার
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে নাশকতা মামলায় জেলহাজতে শিবিরের ৮ নেতাকর্মী সুনামগঞ্জে বঙ্গবন্ধু মডেল ভিলেজ পরিদর্শনে বিভাগীয় সমবায় কর্মকর্তারা রাষ্ট্রপতি হওয়ার দৌঁড়ে এগিয়ে মসিউর-শিরীন ফসল রক্ষা বাঁধ : জগন্নাথপুরে কাজ শুরুই হয়নি একটি প্রকল্পে বিয়ানীবাজারে পাহাড়-টিলা কেটে বিক্রি হচ্ছে মাটি : হুমকীতে পরিবেশ বোরহাননগর চা-বাগানের শ্রমিকদের দাবি মেনে নেওয়ার আহবান সংগ্রাম কমিটির হবিগঞ্জের নিরব নিভৃত পল্লীগুলো এখন শিল্পনগরী হাবিব হোসেন স্মরণে স্টেশন রোড ব্যবসায়ী সমিতির স্মরণ সভা ও দো’আ মাহফিল সিলেটে শিশু সাংবাদিকতার ফলোআপ কর্মশালা সিলেটে মিছিল থেকে ফেরার পথে শিবিরের ৮ নেতাকর্মী আটক




কবে অবসর নিচ্ছেন, জানালেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক:
    আপডেট : ২১ অক্টোবর ২০২২, ১:২৩:৫৫ অপরাহ্ন

আর মাত্র কয়েকদিন। এরপরই ৩৬ বছর বয়সে পা রাখবেন ডেভিড ওয়ার্নার। বয়স এখন একটা বিষয়। তবুও ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে চান এই অজি ব্যাটার। তবে আগামী বছর ভাববেন ক্রিকেটে দীর্ঘতম সংস্করণ টেস্ট থেকে ওয়ার্নার কবে অবসর নেবেন তিনি। অস্ট্রেলিয়ান ওপেনার সংবাদমাধ্যমকে সেই ভাবনার কথাই জানিয়েছেন।

এক দশকেরও বেশি সময় ধরে অস্ট্রেলিয়ার টপ অর্ডারে ব্যাট করছেন অস্ট্রেলিয়ার হয়ে ৯৬ টেস্ট, ১৩৮ ওয়ানডে ও ৯৫ টি-২০ খেলা ওয়ার্নার। দেশের সংবাদমাধ্যম ‘সিডনি মর্নিং হেরাল্ড’কে ওয়ার্নার বলেছেন, অবসর নিয়ে আপাতত কোনো ভাবনাই নেই তার।

শনিবার টি-২০ বিশ্বকাপে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়ে এই টুর্নামেন্টে শ্রেষ্ঠত্ব ধরে রাখার অভিযান শুরু করবে অস্ট্রেলিয়া দল। আপাতত এই ম্যাচ নিয়েই ভাবছেন ওয়ার্নার।

২০২৪ বিশ্বকাপে সহ-আয়োজক দেশ ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাস্ট্র। সেই টুর্নামেন্ট নিয়ে ওয়ার্নার বলেছেন, আমি টি-২০ খেলে যাব। ২০২৪ বিশ্বকাপে খেলার চেষ্টা করব। আগামী বছর ৫০ ওভারের বিশ্বকাপেও খেলতে চাই। এখন দেখব টেস্ট ক্রিকেট কতটা খেলতে পারি। এই গ্রীষ্মের পুরোটাজুড়েই বিষয়টি ভেবে দেখব। টেস্ট ক্রিকেটসহ তিন সংস্করণ চালিয়ে যেতে পারব কি না, সেটি তারপরই দেখা যাবে।

২০০৯ সালে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়ে অস্ট্রেলিয়ার জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষিক্ত হন ওয়ার্নার। সেটি ছিল টি-২০ ম্যাচ। ওয়ানডে অভিষেকও সে বছরই।

টেস্ট ক্রিকেটে পা রাখেন দুই বছর পর। তারপর থেকে তিন সংস্করণেই নিজেকে অন্যতম সেরাদের কাতারে নিয়ে গেছেন ওয়ার্নার।

দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেটে টিকে থাকার পেছনে ফিটনেসকে বেশ গুরুত্ব দিচ্ছেন তিনি, এখন আর নিজের দক্ষতা নিয়ে বেশি কাজ করি না। ফিটনেস নিয়েই বেশি কাজ করি, যেন মাঠে ক্ষিপ্র থাকতে পারি। এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। হ্যাঁ, দীর্ঘদিন খেলার মাঠে থাকতে পারা তো অবশ্যই গুরুত্বপূর্ণ। তিন সংস্করণেই খেলতে চাইলে ফিট থাকতে হবে। আমি এটা করতে পেরেছি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020