1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কভিড-১৯ (করোনা) আতঙ্ককে জয় : মুশফিক
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন




কভিড-১৯ (করোনা) আতঙ্ককে জয় : মুশফিক

রিপোর্টার
    আপডেট : ২৬ জুলাই ২০২০, ২:০৬:৩০ অপরাহ্ন

আগামী সপ্তাহের পবিত্র ঈদুল আজহার বিরতির পর সংক্ষিপ্ত আকারে দলগত অনুশীলনের উপর জোড় দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। তার বিশ্বাস মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের পরিবেশ আরামদায়ক ও নিরাপদ। তিনি জানান, ব্যক্তিগত অনুশীলনের জন্য মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আসার পর করোনাভাইরাস নিয়ে ভয় অনেকটাই দূর হয়ে গেছে।

যেহেতু শুরুর দিকে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামটি করোনা ভাইরাসের কারণে রেড জোন হিসেবে বিবেচিত ছিল। যে কারণে ক্রিকেটারদের এটি বেশ ঝুঁকিপূর্ণও হিসেবে আশঙ্কাও করা হয়েছিল। কিন্তু নিজেদের ফিট রাখতে শেষ পর্যন্ত মাঠে ফিরে ক্রিকেটাররা। ক্রিকেটারদের সুরক্ষার জন্য সর্বোচ্চৎ স্বাস্থ্য সুরক্ষার ব্যবস্থা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
ক্রিকেটারদের জন্য কড়া প্রটোকলের অনুশীলনের ব্যবস্থা করায় বিসিবিকে ধন্যবাদ জানিয়েছেন মুশফিক। আজ অনুশীলনের প্রথম পর্ব শেষ হওয়ার পর মুশফিক বলেন, ‘শুরুর দিকে আমি দ্বিধায় ছিলাম। একটু ভয় লাগছিল যে, কীভাবে কি হবে, আর সবকিছু ঠিক-ঠাক হবে কি-না। যেহেতু মিরপুরের আশেপাশে সব জায়গায় রেড জোন। এখানে এসে, আত্মবিশ্বাস তৈরি হয়েছে।

তিনি আরও বলেন, ‘এখানে পরিবেশ সুন্দর ও পরিষ্কার। আমি মনে করি, যে ৫-৬ জন আমার সঙ্গে ব্যক্তিগত অনুশীলন করেছে তারাও একমত হবে। খুবই ভালো একটা পরিবেশে আমরা অনুশীলনের সুযোগ পেয়েছি। যদি সকলে আত্মবিশ্বাসী হয়, তবে আমার মনে হয় গ্রুপে ১৫-২০ জন না হলেও দুই-পাঁচ বা সাতজন এক সাথে অনুশীলন শুরু করতে পারি।

বিসিবিকে ধন্যবাদ দিয়ে তিনি বলেন, ‘বিসিবি তাদের কাজটি দারুনভাবে সম্পন্ন করেছে। আমাদের বিসিবিকে ধন্যবাদ জানাতে হবে। বিশেষভাবে ক্রিকেট অপারেশন্স ডিপার্টমেন্টকে। সব কিছুই দারুনভাবে পরিচালনা করা হয়েছে। আমাদের বক্তিগত অনুশীলন খুব ভালো হয়েছে। বাড়িতে চার মাস থাকার পর সূর্যের আলোতে আমরা অনুশীলন করার সুযোগ পাই, যা আমাদের জন্য অত্যন্ত প্রয়োজনীয় ছিল।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020