1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কমলগঞ্জে ছেলের হাতে বাবা খুন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১০:২৫ অপরাহ্ন




কমলগঞ্জে ছেলের হাতে বাবা খুন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
    আপডেট : ৩০ মে ২০২২, ৫:৩২:৩৪ অপরাহ্ন

মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলে জহিরুল ইসলাম (৩১) এর রডের আঘাতে বাবা গফুর মিয়ার (৬০) মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। রবিবার (২৯ মে) দিবাগত রাত সাড়ে ১১ টায় কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের কেওয়ালিঘাট গ্রামে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় মা হাসনাতুন্নেসাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ছেলে জহিরুল পলাতক রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, কথা কাটাকাটির জের ধরে রবিবার দিবাগত রাত অনুমান সাড়ে ১১টায় মানসিক ভারসাম্যহীন ছেলে জহিরুল রড দিয়ে বাবা গফুর মিয়াকে আঘাত করে। এসময়ে স্বামীকে রক্ষা করতে এগিয়ে আসলে মা হাসনাতুন্নেসাকেও আঘাত করতে থাকে। পরে স্বামী ও স্ত্রী দু’জনকেই গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে গফুর মিয়ার মৃত্যু হয়। মা হাসনাতুন্নেসার অবস্থা আশঙ্কাজনক থাকায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর ছেলে পালিয়ে গেছে। লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি ইতিপূর্বেও তার মা বাবাকে মারধোর করেছে। পরিবারটি খুব ভালো ছিল। নিহত আব্দুল গফুরের স্ত্রীও হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020