1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কমলগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন!
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন




কমলগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন!

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
    আপডেট : ০৩ নভেম্বর ২০২২, ৭:৫২:৪৯ অপরাহ্ন

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর মাঝেরগাঁও গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে এক ভাইর হাতে আরেক ভাই খুনে র ঘটনা ঘটেছে। ঘটনায় আহত হয়েছেন নিহতের স্ত্রীও।

গত বুধবার (২ নভেম্বর) রাত সাড়ে ১০টায় উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর মাঝেরগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটেছে। নিহতের নাম পুতুল সিংহ (৬০)।

স্থানীয়রা জানান, বড় ভাই পুতুল সিংহের সঙ্গে তার ছোট ভাই বিপিন সিংহের জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে বুধবার বিকালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাতে বিপিন সিংহ ও তার ছেলে নিশি সিংহ পুতুল সিংহের বাড়িতে গিয়ে হা ম লা চালায়। পুতুল সিংহকে এলোপাতাড়ি কু পি য়ে জখম করে।

এসময় পুতুলের স্ত্রী লক্ষী রানী সিংহ স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করেন দেওর আপন সিংহ। পরে এলাকাবাসী এগিয়ে আসলে বাবা ও ঘাতক ছেলে পালিয়ে যায়।

মুমুর্ষ অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে বুধবার রাত ১ টায় কর্তব্যরত চিকিৎসক পুতুল সিংহকে মৃ ত ঘোষণা করেন।

এদিকে স্ত্রী লক্ষী রানী সিংহের অবস্থাও আশংকাজনক হওয়ায় তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

তবে এখনো থানায় কোনও মামলা দায়ের হয়নি বলে জানান ওসি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020