1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কমলগঞ্জে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ চুরি
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন




কমলগঞ্জে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ চুরি

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ০২ আগস্ট ২০২২, ৮:১৯:১০ অপরাহ্ন

কমলগঞ্জ পৌর এলাকার নাগড়া গ্রামে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কমলগঞ্জ ইউনিটের সভাপতি সিনিয়র সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয় এর গ্রামের বাড়িতে দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ২টায় সাংবাদিক সঞ্জয় ওনার গ্রামের বাগান বাড়িতে গেলে চুরির বিষয়টি দেখতে পান।

জানা যায়, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কমলগঞ্জ ইউনিটের সভাপতি সিনিয়র সাংবাদিক সঞ্জয়ের গ্রামের বাড়িতে কেউ না থাকার কারণে চোরচক্র পরিকল্পিতভাবে বাড়ির পেছনের দিকের জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ঘরে থাকা কাঠের আসবাবপত্রের সব লক ভেঙ্গে এবং অন্যান্য জিনিসপত্র তছনছ করে চোরচক্র। ঘরে থাকা দেবতার পূজার পিতলের জিনিসপত্র, ফ্যান সহ প্রায় ৩৫-৪০ হাজার টাকার মালামাল নিয়ে যায় চোরচক্র। ঘটনাটি কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসানকে জানানো হয়। ওসির নির্দেশে এসআই বিজয় প্রসাদের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

উল্লেখ্য, ২০০৬ সালে তৎকালিক কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়ের নাগড়াস্থ বাড়িতে পরিকল্পিত ডাকাতি সংঘটিত হয়। এর পরে তিনি বাড়ি ছেড়ে ভানুগাছ বাজারে বাসা নিয়ে বসবাস করছেন। কমলগঞ্জ থানার এসআই বিজয় প্রসাদ চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তক্রমে ব্যবস্থা গ্রহণ করা হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020