1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
করোনায় সিলেটে আক্রান্ত বেড়ে ১২২৭৯, সুস্থ ৯৮৫৮
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:৩২ অপরাহ্ন




করোনায় সিলেটে আক্রান্ত বেড়ে ১২২৭৯, সুস্থ ৯৮৫৮

সিলেট প্রতিনিধি
    আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:১০:২১ পূর্বাহ্ন

সিলেটে প্রতিদিন কমছে করোনাভাইরাসে সংক্রমিত রোগীর সংখ্যা। সবশেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ হাজার ২৭৯ জন।

গেলো ৫ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্তের পর রোববার (২০ সেপ্টেম্বর) পর্যন্ত সিলেট জেলায় ৬ হাজার ৬১৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ২৯৩, হবিগঞ্জে ১ হাজার ৭০৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬৬৩ জন করোনায় সংক্রমিত হয়েছেন।

এদিকে করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সব মিলিয়ে সুস্থ হয়েছে ৯ হাজার ৮৫৮ জন। এরমধ্যে সবশেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭৯ জন সুস্থ হয়েছে।

নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৫২ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৭ জন এবং মৌলভীবাজারের ১৫ জন রয়েছেন। অন্যদিকে গত ১০ মার্চ থেকে সিলেট জেলার ৫ হাজার ১২৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৯৮২ জন, হবিগঞ্জে ১২৫৯ জন এবং মৌলভীবাজারের ১৪৯৩ জন সুস্থ হয়েছেন।

আর গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের কোনো মারা যাননি। তবে রোববার (২০ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১১ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫৩ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন রোববার (২০ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020