1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
করোনা উপসর্গ নিয়ে মৃত মহিলার দাফন সম্পন্ন করল তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন ;
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:১৪ অপরাহ্ন




করোনা উপসর্গ নিয়ে মৃত মহিলার দাফন সম্পন্ন করল তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন ;

জোবায়ের আহমদ, মৌলভীবাজার থেকে
    আপডেট : ২৪ আগস্ট ২০২০, ৭:১০:২১ অপরাহ্ন

করোনা উপসর্গ নিয়ে মৌলভীবাজার সদর উপজেলার ৩নং কামালপুর ইউনিয়নের আজমনি গ্রামের মৃত মনোয়ারা বেগম (৭৫) করোনা উপসর্গ নিয়ে সোমবার (২৪আগস্ট) সিলেটের মাউন্ট এডোরা প্রাইভেট হাসপাতালে সকাল ৬,৪৫ মিনিটে মৃত্যুবরণ করেন।

মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফুল ইসলাম এর নির্দেশনায় মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করল তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজার ও করোনা রোগী সেবা পরিষদ মৌলভীবাজার ।

মৃত ব্যক্তির গোসল, ও কাফন কাজে দায়িত্বরত ছিলেন আলেমা হুসনা বেগম ও রিজিনা বেগম, দাফন কাজে উপস্থিত ছিলেন তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন এর টিম প্রধান সাইফুল ইসলাম সরকার জুনেদ,করোনা রোগী সেবা পরিষদ এর টিম সমন্নয়কারী মাওলানা শাব্বির আহমদ, মাওলানা আমিনুল ইসলাম,মাওলানা শেখ ফরিদ,মাওলানা বিলাল আহমদ ও তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন এর সিনিয়র সদস্য মোঃ নিজাম উদ্দীন, শিপন আহমদ, সেলিম আহমদ, মোঃ জসিম উদ্দীন।

দুপুর ২.৩০ মিনিটের সময় আজমনি গ্রামের জামে মসজিদ সংলগ্ন মাঠে সাস্থ্য বিধি মেনে এলাকাবাসী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গের উপস্হিতিতে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে মৃত মনোয়ারা বেগমকে উনার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য যে মৃত মনোয়ারা বেগম আজমনি গ্রামের মৃত সুজন মিয়ার স্ত্রী এবং ৬ নং একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবু সুফিয়ান এর বড়বোন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020