1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
করোনা বদলে দিয়েছে আমাদের জীবন যাপন
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন




করোনা বদলে দিয়েছে আমাদের জীবন যাপন

লাইফস্টাইল ডেস্ক
    আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২০, ৫:১৯:৪৫ অপরাহ্ন

করোনা বদলে দিয়েছে আমাদের জীবন যাপন। ফলে ফ্যাশনেও রয়েছে সেই প্রভাব। নতুন স্বাভাবিক জীবনে ক্যাজুয়াল পোশাক হয়ে উঠেছে ট্রেন্ড। এমন কি আটপৌরে পোশাকও পরিণত হয়েছে নতুন আনুষ্ঠানিক পোশাকে। কেবল বিদেশে নয় আমাদের দেশেও সেটা পরিলক্ষিত হচ্ছে।

 

অন্তর্জালের এই যুগে আন্তর্জাতিক ট্রেন্ড বোঝা মোটেও কষ্টকর নয়। এখনকার তরুণেরা মুহূর্তেই জানতে পারেন তাঁর ফ্যাশন আইকন তারকা কোন স্টাইলটা বেছে নিলেন। আর তাই সহজেই এর প্রভাব পড়ে দেশের ফ্যাশন হাউসগুলোতে।

 

পোশাক নিয়ে আজকাল নানা ধরনের পরীক্ষা-নিরীক্ষা হয়। যার অনেকটাই ক্রেতাদের চাহিদার ওপর নির্ভর করে। এটা তৈরি হয় আন্তর্জাতিক ট্রেন্ড ধরে। এখন যেমন ক্যাজুয়াল পোশাকে নানা ধরনের প্রিন্টের চল বেড়েছে। ডট প্রিন্টের সঙ্গে যোগ হয়েছে জ্যামিতিক নকশাসহ নানা প্রিন্ট।

 

ছেলেদের পোশাকে এখন প্রিন্ট এখনো রয়েছে আধিপত্য বিস্তার করে। তবে একসঙ্গে সবকিছুতেই প্রিন্ট পরলে আবার হাস্যকর দেখাবে। শার্ট বা প্যান্টের ক্ষেত্রে একটা প্রিন্টের হলে আরেকটা সাধারণ রংই স্মার্ট লুক আনেবে। প্রিন্ট এখন ছেলেমেয়ে উভয়ের পোশাকেই ট্রেন্ডি।

ফরমাল বা সেমি ফরমাল তো পরতে হয়ই। কিন্তু ক্যাজুয়ালের প্রতি টানটা বেশির ভাগ ছেলের মধ্যে থাকে। ছেলেরা সাধারণত ক্যাজুয়াল থাকতেই ভালোবাসে। টি-শার্ট, জিনস প্যান্ট, ক্যাজুয়াল শার্ট বা ট্রাউজার—এসবেই স্বচ্ছন্দ আজকের তরুণ। বিশেষ করে এই করোনাকালের নিউ নরমালে।

চেক শার্টের চল কমেনি বরং এর সঙ্গে যোগ হয়েছে কুল ও ডিপ ডাইংয়ের শার্ট। টি-শার্ট এবং পোলো শার্ট উভয়ই আছে স্বমহিমায়। পুরোটা এক রঙের টি-শার্টের কলারে প্রিন্টের কাজ আবার গোল গলা হলে পকেটে ব্যবহার করা হচ্ছে প্রিন্ট।

 

ক্যাজুয়ালে জিনস সবসময়েরই ইন ট্রেন্ড। সঙ্গে টেক্কা দিচ্ছে চিনোস । এখন আসলে স্লিম ফিটের জমানা। আর এর সঙ্গে অনুষঙ্গ হিসাবে লোফার আছে বেশ অনেকদিন ধরেই। আর স্নিকারের কথা তো বলাই বাহুল্য।

ফ্যাশনে রঙ নিয়ে একটা প্রবাদই আছে: ব্লু পর বয়েজ, পিঙ্ক ফর গার্লস। তাই প্যান্ট বা শার্ট, টি-শার্টে নীল থাকলে ভালো দেখাবে ছেলেদের এই নিউ নরমালে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020