1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কুলাউড়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:২০ পূর্বাহ্ন




কুলাউড়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ৩০ আগস্ট ২০২২, ১১:২৫:৫১ অপরাহ্ন

কুলাউড়ায় রাউৎগাঁও ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ চৌধুরীকে কুপিয়ে জখম করেছে একদল সন্ত্রাসী। এ ঘটনায়  আজ মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে রুবেলের ছোট ভাই জুবায়ের আলম চৌধুরী বাদী হয়ে থানায় চারজনের নামোল্লেখসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। গুরুতর আহত রুবেল সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগ থেকে জানা গেছে, ২৮ আগস্ট রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ব্রাহ্মণবাজার থেকে নিজ বাড়ি রাউৎগাঁওয়ের উদ্দেশে মোটরসাইকেলযোগে রওয়ানা দেন। কুলাউড়া-ব্রাহ্মণবাজার সড়কের মুসলিম এইড কমিউনিটি হাসপাতালের সম্মুখে অভিযুক্ত আবেদ মিয়া, সাদ মিয়া, জুয়েল মিয়া, বিজন বিশ্বাসসহ ৭-৮ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে রুবেলের মোটরসাকেলের গতিরোধ করে তাকে মারধর শুরু করেন। এ সময় তার কাছে থাকা নগদ ৭০ হাজার টাকা লুট করে নিতে চাকু দিয়ে পেটে কুপানো শুরু করেন এবং লাঠি রড দিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করেন। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে গেলে ওই যুবকরা রুবেলের কাছ থেকে টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রুবলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে দ্রুত সিলেটের হাসপাতালে প্রেরণ করেন।

রুবেলের পরিবার ও তার দল যুবলীগের নেতাকর্মীদের দাবি, ওই যুবকরা সন্ত্রাসী ও ছিনতাইকারী। তারা সবাই ব্রাহ্মণবাজার ইউনিয়নের বাসিন্দা। টাকা লুটের উদ্দেশে রুবেলকে প্রাণে হত্যার চেস্টা করেছিলো। এ ঘটনার প্রতিবাদে উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ ও রাঁউৎগাও যুবলীগের নেতাকর্মীরা সোমবার সন্ধ্যার দিকে চৌধুরীবাজার এলাকায় প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ সমাবেশ করেছেন।

সমাবেশে রুবেলকে মারধরকারী সন্ত্রাসী আবেদ, সাদ, জুয়েল ও বিজনসহ এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নেতৃবৃন্দ।

কুলাউড়া থানার অফিসার্স ইনচার্জ মো. আব্দুছ ছালেক বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিরা পলাতক রয়েছে। তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020