1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কুলাউড়ায় অবৈধ অনুপ্রবেশের দায়ে ১২ নারী-পুরুষ আটক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন




কুলাউড়ায় অবৈধ অনুপ্রবেশের দায়ে ১২ নারী-পুরুষ আটক

কুলাউড়া প্রতিনিধি
    আপডেট : ১৪ আগস্ট ২০২২, ৯:০৮:৫৯ অপরাহ্ন

মৌলভীবাজারের কুলাউড়ায় আলীনগর সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে ১২ নারী-পুরুষ বাংলাদেশি নাগরিককে আটক করেছে পুলিশ। শনিবার রাতে (১৩ আগষ্ট) পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথিমপাশার আলীনগর এলাকা থেকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, বাগেরহাটের মৃত বাবুল শেখের ছেলে মো. রুবেল মিয়া (২৪), মৃত আক্কেল আলী হাওলাদারের ছেলে চাঁন মিয়া (৫৭), মৃত মন্তাজ উদ্দিন খানের ছেলে মো. আলী আকবর (৬০), মৃত নেছার উদ্দিন শেখের মেয়ে নাছিমা বেগম (৩২), রহিম মিস্ত্রির মেয়ে ফারজানা আক্তার (১৮), মৃত ছত্তার হাওলাদারের মেয়ে পুতুল বেগম (৪০) এবং পিরোজপুরের সেলিম ফকিরের মেয়ে লাভনী আক্তার (২২), বারেক ফরাজির ছেলে সুহেল ফরাজি (৩০), মৃত শহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান শাকিব (২২) ও আব্দুল আজিজ শেখের মেয়ে নাছিমা বেগম (৩৬), পৃথিমপাশা ইউনিয়নের রাশিদ আলীর ছেলে তাজুল ইসলাম (২৭) ও আশব আলীর ছেলে শামীম আহমদ (২০)।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালেক জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ভারত থেকে অবৈধপথে আলীনগর সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশকালে আলীনগর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভারতে নিকটাত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়েছিল বলে জানায়।

আটককৃতদের রোববার (১৪ আগষ্ট) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020