1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কুলাউড়ায় দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্য আটক
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৮ অপরাহ্ন




কুলাউড়ায় দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্য আটক

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
    আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২২, ৯:৩১:০৬ অপরাহ্ন

কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় ৫ সদস্যকে আটক করা হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার বরমচাল ইউনিয়ন এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন, সিলেটের বালাগঞ্জ উপজেলার ওয়াহাব উল্লাহর ছেলে কবীর মিয়া (৩৫), আম্বরখানা এলাকার আশিক আলীর ছেলে মো. নয়ন আহমদ (৩০), কানাইঘাট উপজেলার শামসছুল হকের ছেলে আশিক (২৩), শাহপরাণ এলাকার হাছন আলীর ছেলে আরশ আলী (২৯) ও একই এলাকার সোলেমান মিয়ার ছেলে শাকিল আহমদ (২০)।

পুলিশ জানায়, শনিবার ভোররাতে উপজেলার বরমচাল ইউনিয়নের ফুলেরতল বাজার এলাকায় ডাকাতরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) শাহ আলম ও এএসআই (নিরস্ত্র) তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ফুলেরতল বাজারের দক্ষিণ পার্শ্বের একটি নির্জন স্থান থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি কাটার (সাঁড়াশি), ২টি ধারালো ছুরি, ১টি ধারালো দা, ১টি লোহার শাবল, ১টি লোহার রডসহ উদ্ধারসহ তাদের ব্যবহৃত একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি আব্দুছ ছালেক জানান, ডাকাতি করার উদ্দেশ্যে বরমচালে তারা সমবেত হয়েছিলো। কিন্তু পুলিশ সক্রিয় থাকায় তাদের পক্ষে ডাকাতি করা সম্ভব হয়নি। আটককৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020