1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কুলাউড়ায় সওজ'র জায়গা দখল করে মার্কেট নির্মাণ!
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:০২ পূর্বাহ্ন




কুলাউড়ায় সওজ’র জায়গা দখল করে মার্কেট নির্মাণ!

কুলাউড়া প্রতিনিধি:;
    আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২২, ৮:৪৩:৫১ অপরাহ্ন

কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারের মিশন চৌমুহনীতে সড়ক ও জনপদ বিভাগের জায়গা দখল করে মার্কেট নির্মাণের অভিযোগ করেন স্থানীয় ব্যবসায়ী ও বাসিন্দারা। বিষয়টি সড়ক ও জনপদ বিভাগকে অবহিত করলেও তারা কার্যকর কোন ব্যবস্থা গ্রহণ না করায় জনমনে ক্ষোভ বিরাজ করছে।

সরেজমিন এলাকায় গিয়ে দেখা যায় কুলাউড়া মৌলভীবাজার সড়কের পাশের মিশন চৌমুহনীতে জায়গা দখল করে মসজিদের নাম করে মার্কেটের নির্মাণ কাজ চলছে। মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ফয়সল মিয়া এবং কোষাধ্যক্ষ আবদুল লতিফ জানান, মসজিদ কমিটির সভাপতি ফাতু মিয়া এককভাবে সরকারি জায়গায় মার্কেট বানাচ্ছেন। জেলা পরিষদের বরাদ্দকৃত টাকায় এই নির্মাণকাজ হচ্ছে বলে তারা নিশ্চিত করেন।এ বিষয়ে বারবার সড়ক ও জনপদের সাথে যোগাযোগ করা হলে তারা বিষয়টিকে গুরুত্ব দিচ্ছে না বলে অভিযোগ এলাকাবাসীর।

সওজের কুলাউড়া উপজেলার দায়িত্বরত উপসহকারী প্রকৌশলী পার্থ সরকারের দায়িত্বে অবহেলার অভিযোগ করেছেন এলাকাবাসী।

সওজের কুলাউড়া উপজেলার দায়িত্বরত উপসহকারী প্রকৌশলী পার্থ সরকার জানান, আমি সার্ভেয়ার পাঠিয়ে বিষয়টি অবগত হয়েছি। এ ব্যাপারে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে

এ ব্যাপারে সওজের মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী জিয়া উদ্দীন জানান, বিষয়টি তিনি অবহিত নন। অবিলম্বে জায়গা দখলমুক্ত করার ব্যবস্থা গ্রহণ করবেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020