1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কুলাউড়ায় স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ চেষ্টা
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:১৮ অপরাহ্ন




কুলাউড়ায় স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ চেষ্টা

কুলাউড়া প্রতিনিধি:;
    আপডেট : ১২ জুন ২০২২, ৫:১০:০৮ অপরাহ্ন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে দুই স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
শনিবার (১১ জুন) রাতে এ ব্যাপারে কুলাউড়া থানায় মামলা হয়েছে। ঘটনায় জড়িত তিন যুবককে এলাকাবাসী আটক করে পুলিশের হাতে তোলে দিয়েছেন।

আটক কৃতদের নাম- বড়লেখা উপজেলার শাহিন আহমদ (২৪), তোফাজ্জল হক (২৪) এবং মো. হোসেন (২৬)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, দুই ছাত্রীর বাড়ি উপজেলার টিলাগাঁও ইউনিয়নে। তাদের একজনের বয়স ১২ ও অন্যজনের ১৪ বছর। তারা স্থানীয় একটি মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানে পড়ে। গতকাল (১১ জুন) দুপুরে বিদ্যালয়ে পরীক্ষা শেষে তারা হেঁটে বাড়ি ফিরছিল।

এ সময় আগে থেকে ওঁত পেতে থাকা তিন যুবক তাদের জোর করে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অপহরণ করে। পরে তারা পাশের কমলগঞ্জ উপজেলায় অবস্থিত লাউয়াছড়া জাতীয় উদ্যানের কাছে জঙ্গলে নিয়ে দুই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় ছাত্রীদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে যুবকেরা দ্রুত তাদের আবারও অটোরিকশায় তুলে সেখান থেকে চলে যান।

বিকেলে ছাত্রীদের বাড়ির কাছে গিয়ে গাড়ি থেকে নামানোর সময় তারা জোরে চিৎকার শুরু করে। পরে এলাকার লোকজন ধাওয়া করে ওই তিন যুবককে আটক করে ফেলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় আটক যুবকদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়। রাতে এক ছাত্রীর মা বাদী হয়ে তিন যুবককে আসামি করে মামলা করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় আজ (১২ জুন) রবিবার বলেন, আটক যুবকদের ছাত্রীর মায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020