1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কোম্পানীগঞ্জে বিদেশী মদের চালানসহ ২ যুবক গ্রেপ্তার
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন




কোম্পানীগঞ্জে বিদেশী মদের চালানসহ ২ যুবক গ্রেপ্তার

সিলেট প্রতিনিধি
    আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:১৫:১৭ পূর্বাহ্ন

সিলেটে চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে কোম্পানীগঞ্জ থেকে ২৫০ বোতল অফিসার চয়েস মদসহ দুই জনকে গ্রেপ্তার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলামের তত্ত্বাবধানে আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ভোর রাতে কোম্পানীগঞ্জ থানার এসআই হিরক সিংহের নেতৃত্বে উপজেলার কলাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল কোম্পানীগঞ্জ উপজেলার ডাকাতিবাড়ি গ্রামের মঈন উদ্দিনের ছেলে আক্তার হোসেন (২৪) এবং একই গ্রামের মৃত আলকাছ মিয়ার ছেলে বিল্লাল আহমদ (৩২)। এ ঘটনায় এসআই হিরক সিংহ বাদী হয়ে তাদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম জানান, পুলিশ সুপার মহোদয়ের পরিকল্পনায় সিলেট জেলাকে মাদকমুক্ত করার প্রত্যয়ে আন্তরিকভাবে কাজ করছে জেলা পুলিশ। এরই ধারাবাহিকতায় কোম্পানীগঞ্জ থেকে বিপুল পরিমাণ বিদেশী মদসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভবিষ্যতেও মাদকের বিরুদ্ধে জেলা পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020