1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
কোম্পানীগঞ্জে বন্যার্তদের উপর পুলিশের লাঠিচার্জে জেলা বিএনপির নিন্দা
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩০ অপরাহ্ন




কোম্পানীগঞ্জে বন্যার্তদের উপর পুলিশের লাঠিচার্জে জেলা বিএনপির নিন্দা

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ২২ মে ২০২২, ৭:২২:৫৫ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে ত্রাণ নিতে আসা বন্যাদূর্গত মানুষের উপর পুলিশের লাঠিচার্জের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ। ত্রাণ বিতরণের নামে ফটোশেসন ও মানুষের সাথে প্রতারণা থেকে বিরত থাকার এবং বন্যাদূর্গত মানুষকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান তারা।

শনিবার রাতে প্রদত্ত এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, কোম্পানীগঞ্জের হাজার হাজার মানুষ পানিবন্দী অবস্থায় মানবেতর জীবনযাপন করছেন। শুধু কোম্পানীগঞ্জই নয়, সিলেট জেলার অধিকাংশ এলাকা বন্যা প্লাবিত। বন্যার্ত মানুষ খুব কষ্টে দিনাতিপাত করছে। কিন্তু সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত ত্রাণ তৎপরতা না দিয়ে উল্টো ত্রাণ নিতে আসা বন্যার্ত মানুষের উপর পুলিশের বেপরোয়া লাঠিচার্জের অমানবিক ঘটনায় সিলেটবাসী বিস্মিত হয়েছে। সরকার দলের মন্ত্রী এমপি ও নেতাকর্মীরা দুর্নীতি লুটপাটের মাধ্যমে কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছে। নিজেদের আখের গুছিয়েছে। কিন্তু বন্যার্ত মানুষের কল্যাণে তারা কোন ভুমিকা পালন করছেনা। কিছু জায়গায় নামকাওয়াস্তে ত্রাণ বিতরণের নামে ফটোশেসন করা হচ্ছে। যার সর্বশেষ প্রমাণ কোম্পানীগঞ্জের ঘটনা।

আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, সুষ্ঠু তদন্তের মাধ্যমে বন্যার্ত অসহায় মানুষের মাঝে লাঠিচার্জে জড়িত কতিপয় অতিউৎসাহী পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানাচ্ছি। একই সাথে সিলেটের সকল বন্যা কবলিত এলাকায় পর্যাপ্ত ত্রাণ সহযোগিতা নিশ্চিত করার জন্য সরকারের নিকট জোর দাবী জানাচ্ছি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020