1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ক্যাচ ফেলে তোপের মুখে সেই ভারতীয় বোলার
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন




ক্যাচ ফেলে তোপের মুখে সেই ভারতীয় বোলার

স্পোর্টস ডেস্ক:
    আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২২, ৩:৩৪:০৯ অপরাহ্ন

পাকিস্তানের সঙ্গে হাইভোল্টেজ ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে সহজ ক্যাচ ফেলে দিলেন ভারতীয় পেসার অর্শদীপ সিং। ম্যাচ ফস্কালো তাতেই। তবে শুধু ক্যাচ ফেলেই থামল না অর্শদীপের দিন, সোশ্যাল মিডিয়ায় পড়লেন তোপের মুখে। তার সঙ্গে খালিস্তানিদের যোগ রয়েছে বলে কটাক্ষ করলেন নেটিজেনদের একাংশ। সঙ্গে করা হলো নানারকম ট্রোলও।

রবিবার দুবাইতে এশিয়া কাপ ২০২২-এর সুপার ফোর-এর প্রথম ম্যাচ ছিল। ভারত এবং পাকিস্তানের এই ম্যাচ গড়ায় শেষ ওভার পর্যন্ত। শেষ ওভারের টান টান উত্তেজনায় পাকিস্তানের কাছে পাঁচ উইকেটে হেরে যায় ভারত। টুর্নামেন্টের গ্রুপ পর্বে গত রবিবার ভারতের কাছে একই ব্যবধানে হেরেছিল পাকিস্তান। মনে করা হচ্ছে, সেই হারের মধুর প্রতিশোধ নিল বাবর আজমরা।

এদিন ১৫ বলে ৩১ রান বাকি থাকার সময় ১৮তম ওভারে রবি বিষ্ণোইয়ের বলে দ্রুত রানের চেষ্টা করেন পাকিস্তানি ব্যাটসম্যান আসিফ আলি। ঠিক সেই সময় একটি বল বেশি উচুতে উঠে যায় এবং খুব সাধারণ একটি ক্যাচ মিস করেন অর্শদীপ সিং। অনেকে মনে করছেন, সহজ ক্যাচ হওয়ায় এই ফাস্ট বোলার কিছুটা সাধারণ ভাবে বলটা ধরার চেষ্টা করেন। সে কারণে আরও বেশি ট্রোলের মুখে পড়েছেন তিনি।

ওই খ্যাচটি ভারত-পাকিস্তান ম্যাচের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ মোড় ছিল। শেষ ওভারে অর্শদীপের বলে আউট হওয়ার আগে আসিফ আলী ৮ বলে গুরুত্বপূর্ণ ১৬ রান করে পাকিস্তানের জয় নিশ্চিত করেন। সে সময় পাকিস্তানের জয়ের জন্য ২ বলে মাত্র ২ রান দরকার। এরপর ১ বল হাতে রেখে জিতে যায় পাকিস্তান।

তবে ওই সময় অর্শদীপ আসিফ আলীর ক্যাচটি ফেলে না দিলে ম্যাচের ফলাফল অন্যরকম হতে পারত বলে মনে করা হচ্ছে। যদিও বল হাতে ভালো করেছেন এই ভারতীয় বোলার। ৩.৫ ওভারে ২৭ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। শেষ ওভারে মাত্র ৭ রানের পুঁজি থাকা সত্ত্বেও দারুণ বল করে খেলাটিকে শেষ বল পর্যন্ত নিয়ে যান তিনি।

তবে তরুণ অর্শদীপকে সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়তে হলেও তাকে স্বস্তি দিয়েছে নিজের টিম। ক্যাচ ফস্কালেও তার পাশে দাঁড়িয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলিরা। ভবিষ্যতে যাতে এরকম চাপের ম্যাচে অর্শদীপ ভালো পারফর্ম করতে পারেন, সেদিকে টিম ইন্ডিয়া নজর দেবে বলে জানানো হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020