1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ: তাহিরপুরে যুবক গ্রেপ্তার
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:২৫ অপরাহ্ন




গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ: তাহিরপুরে যুবক গ্রেপ্তার

সুনামগঞ্জ প্রতিনিধি
    আপডেট : ০১ আগস্ট ২০২২, ১২:১২:৫৪ পূর্বাহ্ন

গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়েছে এক যুবক। এ ঘটনায় ওই গৃহবধূ সুনামগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে (তাহিরপুর যোন) অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে ইব্রাহিম কারদী (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করে থানা পুলিশ।

রোববার রাতে ঘটনাটি ঘটে সুনামগঞ্জের তাহিরপুরে। থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির টহল দল সীমান্ত বাজার লাউরগড় থেকে অভিযুক্ত যুবক ইব্রাহিম কারদীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

গ্রেফতার ইব্রাহিম উপজেলার বদাঘাট ইউনিয়নের সীমান্ত গ্রাম পুরান লাউর (পুরানগাঁওর) জয়নাল আবেদীনের ছেলে। তার স্ত্রী ও দুই শিশু সন্তান রয়েছে। তাহিরপুর থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, উপজেলার বাদাঘাট ইউনিয়নের ছড়ার পাড় গ্রামে বাবার বাড়িতে থাকা এক গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করে প্রতিবেশী ইব্রাহীম। এরপর কুপ্রস্তাব দিলে ওই গৃহবধূ তাতে রাজি হয়নি। পরে হোয়াটস অ্যাপে গৃহবধূর গোসলের ভিডিও পাঠিয়ে ইব্রাহিম সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিয়ে দেওয়ার হুমকি দেয়। এছাড়া হোয়াটস অ্যাপে বেশ কিছু আপত্তিকর ম্যাসেজও দেয় সে। পরে নিরুপায় হয়ে ওই গৃহবধূ সুনামগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে (তাহিরপুর যোন) অভিযোগ দায়ের করেন

তাহিরপুর থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা জানান, গ্রেফতার যুবককে পুলিশি হেফাজতে অধিকতর তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, মোবাইল ফোন জব্দ করা হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020