1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ছবিতে লুকিয়ে থাকা তিনটি পেঁচা, খুঁজে বের করতে পারেননি কেউ!
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন




ছবিতে লুকিয়ে থাকা তিনটি পেঁচা, খুঁজে বের করতে পারেননি কেউ!

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ২২ জুলাই ২০২২, ১১:৫৭:৩৫ অপরাহ্ন

এখন সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে বিভিন্ন ধরনের ছবি। এই ধরনের ছবি নয়েই মজে রয়েছে নেটিজেনরা। আসলে এই ছবিগুলো এমন ভাবে তৈরি করা হয় যা মানুষের চোখের পরীক্ষা নেয়। কিন্তু, সম্প্রতি এমন একটি ছবি ভাইরাল হয়েছে যা মানুষের চোখের সঙ্গে সঙ্গে মস্তিষ্কের পরীক্ষা নিয়ে চলেছে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে বলা হয়েছে, এই ছবিতে লুকিয়ে রয়েছে তিনটি পেঁচা। আপনি পারবেন সব’কটি পেচার ছবি খুঁজে বের করতে। তাহলে ভালো করে দেখুন সেই ছবি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ছবি ভাইরাল হয়েছে তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। কারণ সেই ছবিতে দেখা যাচ্ছে জঙ্গলের ছবি, আশেপাশে রয়েছে গাছ এবং পাতা। কিন্তু, এই ছবি শেয়ার করে বলা হয়েছে এখানে লুকিয়ে রয়েছে তিনটি পেঁচা। অনেকেই এখনও খুঁজে বার করতে পারেনি সব’কটি পেচার ছবি। অনেকেই বলছেন এই ছবিতে কোনও পেঁচা নেই। আবার অনেকে বলেছেন এই ছবিতে একটি পেঁচা রয়েছে। কিন্তু, আসলে এই ছবিতে লুকিয়ে রয়েছে তিনটি পেঁচা। এবার আপনার পালা, ভালো করে দেখুন এই ছবি।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি যে ছবি ভাইরাল হয়েছে তা আপনার চোখের পরীক্ষা নিতে প্রস্তুত। কারণ আপনার চোখ যদি খুব ভালো হয় তাহলেই আপনি ধরতে পারবেন এই ছবিতে লুকিয়ে থাকা তিনটি পেঁচা। এই ছবি দেখে বোঝা সহজেই বোঝা যাবে না, এই ছবিতে লুকিয়ে রয়েছে তিনটি পেঁচা। কিন্তু, একটু ভালো করে দেখলেই দেখা যাবে তিনটি পেচার ছবি। এই ছবিতে সকলের চোখ প্রথমেই চলে যাচ্ছে গাছের দিকে। এর ফলে তাঁরা আর লুকিয়ে থাকা পেঁচা খুঁজে বের করতে পারছে না। কিন্তু, ভালো করে দেখুন সেই গাছের মধ্যেই বসে রয়েছে তিনটি পেঁচা। একটু জুম করে দেখুন।

Optical Illusion এর ছবি মানুষের মস্তিষ্কের ও চোখের মধ্যে ধাঁধার সৃষ্টি করে। মানুষের মস্তিষ্ক এক রকম ভাবে কিন্তু, চোখে দেখা যায় অন্যরকম। এর ফলে মানুষ সঠিকভাবে উত্তর দিতে পারে না। এবার আপনার পালা, ভালো করে দেখুন এই ছবি। গাছের ডালের মধ্যেই বসে রয়েছে তিনটি পেঁচা। এখনও খুঁজে বের করতে না পারলে দেখে নিন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020