1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ছাতকে মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে স্কুল ছাত্র নিহত
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৭ অপরাহ্ন




ছাতকে মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে স্কুল ছাত্র নিহত

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি
    আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১:০৬:৪০ পূর্বাহ্ন

সুনামগঞ্জের ছাতকে মোটর সাইকেল চালানো শিখতে গিয়ে ছিঁটকে পড়ে সোহাগ মিয়া (১৪) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে জালালপুর-লামা রসুলগঞ্জ সড়কে। সে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের পীরপুর গ্রামের মৃত আপ্তাব আলীর পুত্র ও স্থানীয় পীরপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

জানা যায়, পীর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্র ও পীরপুর গ্রামের মৃত আপ্তাব আলীর একমাত্র পুত্র সোহাগ মিয়া মোটর সাইকেল চালানো শিখেছেন। কিন্তু পুরোটা নিয়ন্ত্রনে আনতে পারছেন না। শনিবার দুপুরে পীরপুর বাজার থেকে সোহাগ তার দুলা ভাই জনৈক লুৎফুর রহমানের মোটর সাইকেল এনে জালালপুর-লামা রসুলগঞ্জ সড়কে একাই ট্রায়াল দিচ্ছেলেন। পীরপুর বাজার থেকে জালালপুর দিকে আসার সময় সাউদপুর গ্রাম সংলগ্ন মোড়ে পৌঁছামাত্র মোটর সাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে বাঁশঝাড়ে গিয়ে ধাক্কা লাগে। এসময় ছিঁটকে পড়ে গুরুতর আহত হয় কিশোর সোহাগ।

স্থানীয়রা তাকে তাৎক্ষনিক কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020