1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
ছাত্রদল কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন হবিগঞ্জের সারোয়ার
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:২৪ অপরাহ্ন




ছাত্রদল কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন হবিগঞ্জের সারোয়ার

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২২, ৯:৪৮:৪০ অপরাহ্ন

তৃণমুলের কর্মী থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক হলেন হবিগঞ্জের কৃতি সন্তান সরোয়ার আলম খান।

সদ্য ঘোষিত রবিবার (১১ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের পাঁচ সদস্যের আংশিক কমিটি ও কেন্দ্রীয় সংসদের ৩০২ সদস্য বিশিষ্ট করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

পাঁচ সদস্যদের আংশিক কমিটিতে রয়েছেন হবিগঞ্জের কৃতি সন্তান, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সারোয়ার আলম খানকে সহ সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সিনিয়র সহ-সভাপতি রাশেদ ইকবাল খান, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক আবু আফসান ইয়াহিয়া প্রমূখ।

ছাত্রদলের পাশাপশি বিএনপির নেতাকর্মীরা মন্তব্য করেন সারোয়ার আলমন খানকে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে অন্তভুক্ত করে তৃণমূলকে মূল্যায়ন করা হয়েছে। তার মূল্যায়নে তৃণমূলকে আরো শক্তিশালী হবে বলে মনে করছেন বিএনপির নেতবৃন্দ। ছাত্রদল নেতা সারোয়ার আলম খান হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মন্দরী গ্রামের মরহুম মাহতাব উদ্দিনের খানের ছেলে। মরহুম মাহতাব উদ্দিন খান ছিলেন মন্দরী ইউনিয়ন বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি।

এ জন্য আমি দেশনায়ক তারেক রহমানসহ বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল আমিন রিজভী আহমদসহ ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতে তারেক রহমানের নির্দেশে সকল আন্দোলন কর্মসূচীতে অংশগ্রহন করবো ইনশাল্লাহ। তাই সকলের সহযোগীতা কামনা করছি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020