1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জগন্নাথপুরে নিখোঁজের পাঁচদিন পর কিশোরী উদ্ধার
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন




জগন্নাথপুরে নিখোঁজের পাঁচদিন পর কিশোরী উদ্ধার

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ১৭ আগস্ট ২০২২, ১১:১৯:৩২ অপরাহ্ন

সুনামগঞ্জের জগন্নাথপুরে নিখোঁজের পাঁচদিন পর নিজ এলাকা থেকে এক কিশোরীকে উদ্ধার হয়েছে। বুধবার (১৭ আগস্ট) বিকালে নিজ এলাকা থেকে জনসাধারণ উদ্ধার করে। পরে থানায় নিয়ে এসে সাধারণ ডায়েরীর আবেদন প্রত্যাহার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সুত্র জানায়, পাটলী ইউনিয়নের শাসন (আলীপুর) গ্রামের বাসিন্দা মো. আব্দুল্লাহর মেয়ে হযরত আবু বকর সিদ্দিক (রা.) সুন্নিয়া দাখিল মাদরাসা ৫ম শ্রেণির ছাত্রী মাহিয়া জান্নাত সিমা (১৩) নামে কিশোরী শনিবার সকাল ১১টার দিকে দর্জির কাছে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাকে আর কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না বলে সোমবার থানায় মেয়ের বাবা সাধারণ ডায়েরী করেন।

জিডির পর নিজ পরিবারের লোকজনসহ থানা পুলিশ বিভিন্ন স্থানে খোঁজ নিতে থাকেন। কিন্তু কোথাও তাকে পাওয়া যাচ্ছিল না। বুধবার বিকালে নিজ এলাকায় কিশোরীকে পাওয়া যায়। উদ্ধার হওয়া কিশোরী নাকে স্প্রে দিয়ে অজ্ঞান করে বিভিন্ন স্থানে নিয়ে যায় কে বা কারা।

এ ব্যাপারে পাটলি ইউনিয়নের বিট পুলিশে থাকা জগন্নাথপুর থানার এসআই শফিকুর ইসলাম জানান, শাসন (আলীপুর) গ্রামের নিখোঁজ হওয়া কিশোরীকে উদ্ধার করা হয়েছে। পরে থানায় নিয়ে আসা হয়, নিখোঁজ হওয়ার জিডি প্রত্যাহার করে মেয়ের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020