1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জগন্নাথপুরে মনোনয়ন পেতে আওয়ামী লীগের ৫ নেতার দৌড়ঝাঁপ
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন




জগন্নাথপুরে মনোনয়ন পেতে আওয়ামী লীগের ৫ নেতার দৌড়ঝাঁপ

জগন্নাথপুর প্রতিনিধি
    আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২২, ২:৪৯:০৩ অপরাহ্ন

শতাব্দীর সবচেয়ে ভয়াবহ বন্যার করনে সুনামগঞ্জের জগন্নাথপুরে গত ২০ জুন নির্বাচন স্থগিত করা হয়। গত ২০ সেপ্টেম্বর নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্টিত হবে। এবার প্রথম এই উপজেলায় ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ হবে।

উপজেলার গ্রামগঞ্জ, হাট-বাজারের আনাছে কানাছে ভোটারদের মাঝে চলছে নানা বিশ্লেষণ। হিসেব গুনতে শুরু করেছে মনের ভালবাসার প্রার্থীদেরকে নিয়ে। উঠে আসছে কে কত যোগ্য আর ভোটারদের সেবা প্রদান করতে পারবে এমন দক্ষ প্রার্থী নিয়েই চলছে নানা গুঞ্জন। সেই সাথে সামাজিক যোগাযোগ ফেসবুকে চলছে প্রচারণা। দিনযত কাছে আসছে আলোচনা-সমালোচনা তত বাড়ছে। জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে কে পাবেন নৌকার টিকিট? ইতিমধ্যে মনোনয়ন প্রত্যাশীদের পক্ষ থেকে শুভেচ্ছা বাণী, দোয়া কামনাসহ নানা প্রচার চলছে। তবে এখন পযর্ন্ত চূড়ান্ত হয়নি উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী।

বিভিন্ন সূত্রমতে এবারে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে চায় আওয়ামী লীগের ৫ নেতা। আগ্রহী প্রার্থীরা হলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান হারুন রশীদ, আওয়ামী লীগ নেতা মিন্টু রঞ্জন ধর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা ও সিলেট মহানগর আওয়ামীগ নেতা সাবিনা আনোয়ার।

ইতিমধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা দলীয় মনোনয়ন পাওয়ার জন্য তারা উপর মহলে দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছে। তবে দল থেকে যাকে নমিনেশন দেওয়া হবে তার পক্ষেই সকলে কাজ করবেন বলে জানিয়েছেন দলের নেতাকর্মীরা। চূড়ান্তভাবে কে হচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের প্রার্থী সেদিকেই তাকিয়ে আছেন এখানের ভোটাররা।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্টিত হবে। মনোনয়ন পত্র দাখিলের শেষ ২ অক্টোবর, বাছাই ১০ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহার ১৭ অক্টোবর। এবার প্রথম ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020