1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
জনগণের কাজ করার জন্য জনপ্রতিনিধি হয়েছি :শান্তিগঞ্জে পরিকল্পনামন্ত্রী
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন




জনগণের কাজ করার জন্য জনপ্রতিনিধি হয়েছি :শান্তিগঞ্জে পরিকল্পনামন্ত্রী

শান্তিগঞ্জ প্রতিনিধি:
    আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২২, ৫:১১:৩৯ অপরাহ্ন

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন,শেখ হাসিনার সরকার,জনগণ বান্ধব সরকার।আমরা যারা ক্ষমতায় আছি,লিডারগিরি করার জন্য জনপ্রতিনিধি হইনি,বরং দেশের জনগণের কাজ করার জন্য জনপ্রতিনিধি হয়েছি।হউক সে ইউপি চেয়ারম্যান,মেম্বার বা অন্যান্য জনপ্রতিনিধি। আমাদেরকে কাজ করতে হবে। বর্তমানে দেশের অবস্থা অনেক ভালো আছে,সামনে আরও ভালো হবে।তাই আমাদেরকে বেশী বেশী করে কাজ করতে হবে।শুধু সহায়তার অপেক্ষা করলে নিজেদের সংসার চলবে না।

তিনি বলেন,যতটুকু সম্ভব আমরা বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য সহযোগিতা দিচ্ছি।ভবিষ্যতে আরও দেয়া হবে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় শান্তিগঞ্জ উপজেলাস্থ পরিকল্পনামন্ত্রীর হিজল বাড়ির আরফান আলী বৈঠকখানায় নরওয়েজিয়ান মিনিস্ট্রি অফ ফরেন এ্যাফেয়ার্স এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদেরকে আর্থিক সহায়তা বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ৫ হাজার পরিবারের মাঝে মোবাইল ব্যাংকিং নগদের মাধ্যমে ৪ হাজার ৫ শত টাকা,আশ্রয় পূর্নবাসন সহায়তার মাধ্যমে ১ হাজার পরিবারের মাঝে ৮ হাজার ২৫০ টাকা ও রাস্তা অবকাঠামো পূর্নবাসন সহায়তার মাধ্যমে ১ হাজার পরিবারের মাঝে ৪ হাজার ৫০০ টাকা করে আর্থিক সহায়তা বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, সহকারি কমিশনার(ভূমি) সকিনা আক্তার, শান্তিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুর হোসেন, উত্তরণ সংস্থার প্রকল্প সমন্বয়কারী মো: নিজামুল ইসলাম, প্রজেক্ট অফিসার বিলকিস খাতুন ও ফিল্ড ফ্যাসিলেটেটর মহুয়া দেবনাথ, আল আমিন,পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020